শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম ::
দাবা খেলতে খেলতেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া আসমা আব্বাসীর ইন্তেকাল রোহিঙ্গা সঙ্কট: আন্তর্জাতিক সম্প্রদায়ের মনোযোগ ও সহায়তা কমছে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় হাতের টানে ঊঠে যাচ্ছে রাস্তার পিচ দেবিদ্বারে ঝূঁকিপূর্ণ সেতুতে চালক ও যাত্রীদের আতংকে পারাপার পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু গাইবান্ধায় দিনমজুরের বাড়ীঘর ভাংচুর লুটপাট কোটা বাতিলের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ কালীগঞ্জে মিন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের একাংশের মিছিল ফরিদপুরে টানা চতুর্থ দিনের মতো চলছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

টুঙ্গিপাড়া প্রতিধিনি
  • আপডেট সময় বুধবার, ৩ জুলাই, ২০২৪

দেশের আলোচিত দুর্নীতিবাজ এনবিআর কর্মকর্তার প্রথম স্ত্রী রায়পুরা উপজেলার চেয়ারম্যান লায়লা কানিজ লাকীর সাংবাদিকদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে ০৩/০৭/২০২৪ ইং তারিখ বৃহস্পতিবার সকাল ১০টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখা ও প্রেসক্লাব গোপালগঞ্জ আয়োজনে মানববন্ধন করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি এ জেড আমিনুজ্জামান রিপন এর সভাপতিত্বে অনুষ্ঠানটির সঞ্চালনা করেন বিএমইউজের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও দৈনিক আজকের প্রত্যাশার জেলা প্রতিনিধি মাসুদ রানা। মানববন্ধনে প্রেস ক্লাব গোপালগঞ্জের সভাপতি ও বিজয় টিভি এবং দৈনিক কালবেলার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি জুবায়ের হোসেন বলেন, দেশের আলোচিত দুর্নীতিবাজ এনবিআর কর্মকর্তা মতিউর স্ত্রী রায়পুরা উপজেলার চেয়ারম্যান লাকীর কুরুচিপূর্ণ বক্তব্য ও সাংবাদিকদের ম্যানেজ করে সে ঐ জায়গায় বসেছে। তারে কেউ কিছু করতে পারবেনা। এ বক্তব্য দিয়ে সে সাংবাদিকদের মাঝে ফাটল ধরানোর চেষ্টা চালিয়েছে। তার এই বক্তব্যর প্রতিবাদে সারা দেশের ন্যায় গোপালগঞ্জে মানববন্ধন। তিনি আরো বলেন লাকী বেগম ৪৮ ঘণ্টার মধ্যে এই বক্তব্যর কারণ দর্শাতে না পারলে লাগাতার আন্দোলনের ডাক দেওয়া হবে।
মানববন্ধনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার গোপালগঞ্জ সভাপতি এ জেড আমিনুজ্জামান রিপন বলেন, দুর্নীতিবাজ এনবিআর কর্মকর্তা ছাগলকান্ডের মতিউর রহমানের স্ত্রী উপজেলা চেয়ারম্যান লাকীর দেওয়া সাংবাদিকদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ, মিথ্যা বক্তব্যে বাংলাদেশের সকল সাংবাদিকদের মানক্ষুন্ন হয়েছে। তার দেয়া এই বক্তব্য মিথ্যা প্রমাণিত হয়েছে। তার এই মনগড়া ও ভিত্তিহীন বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা সহ তাকে তার পদ থেকে অপসারণের দাবি জানাই। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, চ্যানেল এস এর গোপালগঞ্জ জেলা প্রতিনিধি কাজী মাহামুদ, ফাল্গুনি টিভির মনির মোল্লা, দৈনিক খবরের আহম্মেদ আলী খান, টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের সভাপতি শওকত হোসেন মুকুল (দৈনিক যায়যায়দিন) সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, (দৈনিক খবরপত্র ও সকলের সময়)।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com