শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

বিএনপি রাজপথে ঘুরে দাঁড়িয়েছে: এ্যানী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৩ জুলাই, ২০২৪

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলছেন, বিএনপি রাজপথে ঘুরে দাঁড়িয়েছে। খালেদা জিয়ার মুক্তির জন্য লাখ-লাখ মানুষ আন্দোলন-সংগ্রাম করছে দেশব্যাপী।
গতকাল বুধবার (৩ জুলাই) বিকেলে এ্যানীর লক্ষ্মীপুরের বাসভবন প্রাঙ্গণে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে দলটির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এ সময় তিনি বলেন, বিএনপির পাশাপাশি বাংলাদেশের মানুষও রুখে দাঁড়িয়েছে। রাজপথে মানছে। আন্দোলন-সংগ্রাম করছে। শুধু বেগম জিয়ার মুক্তির জন্য নয়, তারা তাদের বিভিন্ন মৌলিক অধিকারের জন্য মাঠে নেমেছে। তারা মনে করে যে খালেদা জিয়া মানেই বাংলাদেশ। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশের বাহিরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো এখন বিএনপির দাবি।
বিএনপির আয়োজিত সমাবেশে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন – দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বিএনপির চট্টগ্রাম বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ ভিপি হারুন।
লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন – বিএনপি নেতা অ্যাডভোকেট হাফিজুর রহমান, হারুনুর রশিদ ব্যাপারী, নিজাম উদ্দিন ভূঁইয়া, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, যুবদল নেতা রেজাউল করিম লিটন প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com