রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম ::
সুনামগঞ্জের তাহিরপুরে খাস কালেকশনের নামে দুর্নীতি: জেলা প্রশাসকের কাছে অভিযোগ নতজানু নীতির কারণে হাসিনা সীমান্ত হত্যার প্রতিবাদ করেননি খেলাধুলা শরীরিক ওমানসিক বিকাশ ঘটায় : রেজওয়ানুল হক পাটগ্রামের দহগ্রামে বন্যা কবলিত পরিবারের মাঝে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ সহায়তা প্রদান কালীগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন ফটিকছড়িতে হামলার পর উল্টো মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ! লাকসামে ১৬৫ পরিবারকে স্পেন-বাংলাদেশ সোসাইটির নগদ অর্থ সহায়তা শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নড়াইলে হরিলীলামৃত স্কুলের শিক্ষকদের সম্মানী প্রদান ফুলপুরে বন্যার মারাত্মক অবনতি রায়গঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

মুস্তাফিজ ঝলকেও পারেনি ডাম্বুলা, ব্যাটিংয়ের সুযোগ পাননি হৃদয়

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) দ্বিতীয় ম্যাচেও উইকেটের দেখা পেয়েছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে ক্যান্ডি ফ্যালকন্সের বিপক্ষে ৪৪ রানে ১ উইকেট শিকারের পর আজ জাফনা কিংসের বিপক্ষে ৩০ রানে ২ উইকেট নেন ডাম্বুলা সিক্সার্সের হয়ে খেলতে নামা ফিজ। গত বুধবার (৩ জুলাই) জাফনা কিংসের কাছে চার উইকেটে হারে ডাম্বুলা। পাল্লেকেলেতে টস হেরে প্রথমে ব্যাট করে কুশল পেরেরার সে ুরিতে ২০ ওভারে ২ উইকেটে ১৯১ রানের বড় সংগ্রহ পায় ডাম্বুলা সিক্সার্স। ১০টি চার ও ৫টি ছক্কায় ৫২ বলে ১০২ রান করেন পেরেরা। মাত্র ২ উইকেট পতনের কারণে এ ম্যাচে ব্যাট হাতে নামার সুযোগ পাননি আরেক বাংলাদেশী ব্যাটার তাওহিদ হৃদয়। প্রথম ম্যাচে ক্যান্ডির বিপক্ষে ২ বলে ১ রান করেছিলেন হৃদয়।
১৯৩ রানের টার্গেট শেষ বল পর্যন্ত খেলে জয় তুলে নেয় জাফনা। ২০ ওভারে ৬ উইকেটে ১৯৭ রান করে জাফনা।
দলের পক্ষে আবিস্কা ফার্নান্দো ৭টি চার ও ৬টি ছক্কায় ৩৪ বলে ৮০ এবং অধিনায়ক চারিথ আসালঙ্কা ৪টি করে চার-ছক্কায় ৩৬ বলে ৫০ রান করে দলের জয়ে অবদান রাখেন। ৪ ওভার বল করে ৩০ রানে ২ উইকেট নেন মুস্তাফিজ। কুশল মেন্ডিসকে ৬ ও আসালঙ্কাকে শিকার করেন মুস্তাফিজ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com