মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম ::
বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই সংস্কারে সরকারকে সহযোগিতা করা হবে যেন ১৮ মাসের মধ্যে নির্বাচন হতে পারে: সেনাপ্রধান দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক টাকা ছাপালে সাময়িক স্বস্তি মিলবে, সমস্যার সমাধান হবে না: গভর্নর নতুন নারী প্রধানমন্ত্রী পেল শ্রীলঙ্কা চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান চলাকালে সন্ত্রাসী হামলায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন নিহত মানিকগঞ্জে প্রতিবন্ধিতা বিষয়ক সভা নকলার নবাগত ওসিকে জামায়াতের ফুলেল শুভেচ্ছা পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ শ্রীমঙ্গলে মিটার টেম্পারিং করে গ্যাস চুরির দায়ে মেরিগোল্ড সিএনজি পাম্প থেকে সংযোগ বিচ্ছিন্ন

মোংলায় ইসলামী ব্যাংকের ব্যবসায়ীদের সাথে মতবিনিময়

ইলিয়াস হোসেন মোংলা
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

মোংলায় মঙ্গলবার শরিয়াভিত্তিক ইসলামী ব্যাংকিংব্যবস্থা রক্ষার লক্ষ্যে ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইসলামী বাংলাদেশ লিমিটেডের মোংলা শাখার ব্যবস্থাপক মাসুদ বিল্লাহ প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশিষ্ট ব্যবসায়ী এডভোকেট মোঃ হোসেন,ব্যবসায়িকদের মধ্যে আর বক্তব্য রাখেন মোঃরাসেল মৃধা, ড্রেস কিং এর মিজানুর রহমান, বাবলু মেরিনের আক্তার হোসেন, ব্যাংক কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, বিনিয়োগ বিভাগের প্রধান মহি উদ্দিন, অফিসার মতিয়ার রহমান, সঞ্চালনা করেন রহমাতুল্লাহ আর্থসামাজিক উন্নয়নে গ্রামীণ পল্লী বিনিয়োগে স্বচ্ছতা ও গ্রাহকসেবার মাধ্যমে দেশ ও বিদেশে ব্যাপক সুনাম অর্জন করেছিল। যার কারণে বিশে^র সেরা ১০০০ ব্যাংকের মধ্যে বাংলাদেশের একমাত্র ইসলামী ব্যাংক এই মর্যাদা লাভ করে। এস আলম ২০১৬ইং সালে অবৈধভাবে এই ব্যাংকটির একক নিয়ন্ত্রণ নিয়ে ব্যাংকটিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। দেশী এবং বিদেশী শেয়ারহোল্ডারগণকে হতাশ করে তাদের শেয়ার বিক্রি করে দিতে বাধ্য করেছে। যারা সবাই দুর্নীতিবাজ ও অযোগ্য। তাদের দ্বারাই জনগণের টাকা লুটপাট করে নিয়েছে।
এমতাবস্থায় বর্তমান গভর্নর ও সরকারের কাছে ব্যাংকটির শৃঙ্খলা ফিরিয়ে আনা, তদন্তপূর্বক এস আলমের নামে বেনামে নেয়া ব্যাংকের টাকা উদ্ধারের ব্যবস্থা করা। সৎ ও যোগ্য ব্যাক্তিদেরকে অন্তর্ভুক্ত করে পরিচালনা পর্ষদ শক্তিশালী করা। সেইসাথে আমানতদারীদের আর্থিক নিরাপত্তা প্রদানসহ সব ক্ষেত্রে শৃঙ্খলা ফিরিয়ে আনার জোর দাবি জানানো হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com