বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী যুবলীগের ৩ নেতা গ্রেফতার

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় পল্লবী থানার মামলায় যুবলীগের তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- পল্লবী থানার বাউনিয়া এ-ব্লকের যুবলীগ সভাপতি আব্দুর রহমান ওরফে সুজন, সি-ব্লকের সাংগঠনিক সম্পাদক মো. শাহীন খান ও সদস্য সোহেল।
গতকাল বুধবার (২ অক্টোবর) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার পল্লবী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
ডিএমপি জানিয়েছে, গত ৪ আগস্ট পল্লবী থানাধীন মিরপুরে পপুলার ডায়াগনিস্টিক সেন্টারের সামনে সড়কে আরো অনেক ছাত্র-জনতার সঙ্গে শান্তিপূর্ণ আন্দোলনে অংশগ্রহণ করেছিল ভিকটিম মো. ইমরান। এ সময় আন্দোলনরত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। তাদের ছোড়া গুলিতে ইমরান গুরুতর আহত হন। উপস্থিত লোকজন আহত ইমরানকে প্রথমে ক্লিনিকে নিয়ে গেলে আসামীগণের ভয়ে চিকিৎসা না দিলে এক পর্যায়ে তার মা আরও লোকজনসহ ডা. আজমল হাসপাতাল নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় ইমরানের মা বাদী হয়ে ২৭ আগস্ট পল্লবী থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্তকালে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ইমরানের উপর আক্রমণের সঙ্গে জড়িত যুবলীগের তিন নেতাকে গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ।
গ্রেফতারকৃতের আদালতে প্রেরণ করা হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com