রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
সরকারের কাছে রাষ্ট্র সংস্কার ও নির্বাচনের রোডম্যাপ চেয়েছি : জামায়াত আমির মধ্যপ্রাচ্য প্রবাসীদের জন্য বিমানবন্দরে হবে স্পেশাল লাউঞ্জ: আসিফ নজরুল শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে আস্থা নেই বাইডেনের বিশ্বের ১৩০টিরও বেশি দেশে ডেঙ্গুর প্রকোপ চলছে রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ গণঅভ্যুত্থান-বিপ্লবের মূল স্পিরিট ব্যাহতকারীদের সরানোর কথা বলেছি সড়কে ১৫ ঠিকাদারের রাজত্ব শ্রমিক অসন্তোষ দূর হলে আরও মানুষের কর্মসংস্থান তৈরি করতে পারবো : আহসান খান চৌধুরী শেখ হাসিনা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করছেন: রিজভী শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি: নারীসহ ৩ জনের মৃত্যু

আলোচনায় ঐশ্বরিয়ার ডায়েরির পাতা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

অনেকদিন ধরেই বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার দীর্ঘ দাম্পত্য ভাঙনের কথা। ক্রমেই এ গুঞ্জন বৃদ্ধি পাচ্ছে। কারণ, একদিকে ভারতের সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়, অন্যদিকে বলিউড শাহেনশাহর পুত্র অভিষেক বচ্চন বলে কথা। তাদের পরিবারের সাধারণ কিছু ঘটলেও তা গণমাধ্যমে চলে আসে। সেখানে সংসার ভাঙার বিষয়টি তো বলাই বাহুল্য। চারদিকে এমন খবর ছড়ালেও বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খোলেননি অভিষেক-ঐশ্বরিয়ার দুজনের কেউই। তবে তাদের মধ্যে তৈরি হওয়া দূরত্ব স্পষ্ট দৃশ্যমান হচ্ছে। একাধিকবার ক্যামেরাবন্দি হয়েছে সম্পর্কের ছন্দপতনের ঘটনা। এ প্রসঙ্গে কেউ কেউ বলছে, বচ্চন পরিবারের সম্পত্তি ভাগাভাগি নিয়েই নাকি সমস্যার সূত্রপাত। এ কারণেই শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া। তবে এ দম্পতির আইনি বিচ্ছদ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।
অভিষেক-ঐশ্বরিয়ার জুটির সংসার ভাঙনের ব্যাপারটি নিতান্তই গুঞ্জন, তা ফ্রান্সে একটি অনুষ্ঠানে বিয়ের আংটি পরে অভিনেত্রীর উপস্থিতে স্পষ্ট হয়েছে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঐশ্বরিয়ার লেখা ডায়েরির পাতার কথা। এতে তিনি নিজের মনের গহীনের সুখ-দুঃখ, আবেগ-অনুভূতির সব কথাই লিখেছেন।
সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ডায়েরির পাতায় ঐশ্বরিয়া আদর্শ সম্পর্কের ধারণা সম্পর্কে তার ভাবনা তুলে ধরেছেন। এতে তিনি লেখেন, ‘আদর্শ সম্পর্ক সেটাই যা অন্ধকারের মধ্যেই তাকে আলোর পথ দেখাবে।’ শুধু তাই নয় এ অভিনেত্রী ডায়েরিতে তার বিরক্তির কারণও উল্লেখ করেছেন। মানুষ যে প্রকাশ্যে নোংরা কথা বলেন সেটা তার মোটেই পছন্দ নয়।
ঐশ্বরিয়া তার এ ডায়েরির পাতায় নিজের দুঃখের কথাও লিখেছেন। তার মতে, দুঃখ জিনিসটা একান্তই ব্যক্তিগত ব্যাপার। এসব তিনি তরুণী বয়সে লিখেছিলেন। যদিও এখন অনেক পথ পেরিয়ে এসেছেন এ অভিনেত্রী। জীবনে অনেক কিছু অর্জন করেছেন। এখন আর পেছনে ফিরে তাকাতে চান না।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com