বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

কে এই হানিয়া আমির

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০২৪

সামাজিক মাধ্যমে কদিন ধরে বাংলাদেশের নেটিজেনরা যে নারীকে নিয়ে চর্চায় মেতেছে, তিনি হানিয়া আমির। তার ছবি, তার ভিডিও এবং ‌’তার মতো দেখতে’ শিশুশিল্পী লুবাবাকে নিয়ে হাস্যরস ও উপহাসও করছেন তারা। কে এই হানিয়া আমির! লুবাবার কারণে এই আলোচনায় নতুন মাত্রা যুক্ত হয়েছে। এক সাক্ষাৎকারে লুবাবাকে বলতে দেখা গেছে, ‘সোশ্যাল মিডিয়ায় অনেকেই আমার এবং হানিয়া আমিরের ছবি যুক্ত করে প্রকাশ করছেন। কেউ কেউ লিখেছেন, আমি নাকি দেখতে হানিয়া আমিরের মতো। আসলে হানিয়া আমির আমার চেয়ে দেখতে অনেক সুন্দর।’ লুবাবার সেই সাক্ষাৎকার ভাইরাল হয়ে যায়।
হানিয়া আমির পাকিস্তানি অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী। তিনি চলচ্চিত্র ও টিভিনাটকে অভিনয় করে পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ২০১৬ সালের উর্দু সিনেমা ‘জানান’-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন। সিনেমাটিতে অভিনয়ের জন্য লাক্স স্টাইল অ্যাওয়ার্ডসে শ্রেষ্ঠ সহশিল্পী হিসেবে মনোনয়ন পেয়েছিলেন তিনি।
২০১৭ সালে কমেডি সিনেমা ‘না মালুম আফরাদ-২’, ২০১৮ সালে যুদ্ধের সিনেমা ‘পরওয়াজ হ্যায় জুনুন’ এবং ২০২০ সালে রোমান্টিক সিনেমা ‘ইশকিয়াত’-এ অভিনয় করেছেন হানিয়া আমির। এ ছাড়া ২০২২ সালে টেলিভিশন সিরিজ ‘মেরে হামসাফার’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি।
সম্প্রতি লন্ডনে একটি কনসার্টে অংশ নিয়েছেন হানিয়া আমির। সেখানকার কয়েকটি ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিগুলোতে জনপ্রিয় র‌্যাপার ও শিল্পী বাদশাহর সঙ্গে দেখা গেছে তাকে। তবে তাদের একজন ছিলেন দর্শকসারিতে, অন্যজন মে । সেই কনসার্টে আরও ‍উপস্থিত ছিলেন পাঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ। তিনিও বাদশার এবং হানিয়ার ছবি সামাজিক মিডিয়ায় প্রকাশ করেছেন। পাশাপাশি ওই কনসার্টের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, মে ওঠার আগে দিলজিতকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানাচ্ছেন বাদশা। এরপর দুজন মে উঠতেই অনুরাগীদের মাঝে উন্মাদনা ছড়িয়ে পড়ে।
দিলজিতের পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, কনসার্টে একদম প্রথম সারিতে বসে আছেন হানিয়া। তিনি সবার সঙ্গে উল্লাস করছেন। বাদশাহকে মে দেখে তার চোখেমুখে মুগ্ধতা ছড়িয়ে পড়েছে। এ ছবি দেখে দিলজিতের এক অনুরাগী লিখেছেন, ‘বাদশাহ-হানিয়ার প্রেম নিয়ে দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার তা সত্য বলে প্রমাণিত হলো।’ কিছু দিন আগে এক সাক্ষাৎকারে বাদশাহর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে হানিয়া আমির খোলামেলা কথা বলেছিলেন। সে সময় বাদশাহর গানের কথা উঠলে হানিয়া জানান, তিনি বাদশার গানে মুগ্ধ। এ সময় হানিয়া বাদশার গাওয়া তার প্রিয় কিছু গানের কথাও উল্লেখ করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com