সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম ::
ডেঙ্গু প্রতিরোধে সরকারের আগাম ব্যবস্থা নেওয়া উচিত ছিল: রিজভী জনপ্রশাসনে সংস্কারে নিরপেক্ষতা নিশ্চিত করতে কঠোর আইনের তাগিদ এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার অবসরের বয়স ৬৫ বছর চান প্রশাসন ক্যাডারের কর্মকর্তারা: মুহাম্মদ মাহবুবুর রহমান তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি অর্থনীতিতে নোবেল পেলেন ৩ অর্থনীতিবিদ চাকরিতে প্রবেশের বয়সসীমা নিয়ে সুপারিশের ব্যাখ্যা দিলেন আবদুল মুয়ীদ বাবা সিদ্দিককে গুলি করার পরই পুলিশকে মরিচের গুঁড়া ছোড়েন বন্দুকধারীরা তিন সংসদ নির্বাচনের অনিয়ম চিহ্নিত করবে সংস্কার কমিশন: বদিউল আলম মজুমদার নোয়াখালীতে গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন, আন্দোলনেও ছিলেন না: সারজিস আলম

এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪

সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত রোববার (৬ অক্টোবর) দিনগত রাতে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জাগো নিউজকে জানান মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান রেজাউল করিম মল্লিক।
তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। তাকে সোমবার (৭ অক্টোবর) আদালতে সোপর্দ করা হবে। ২০১৫ সালে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব হিসেবে নিয়োগ পান নজিবুর রহমান৷ ২০১৭ সালের ৩১ ডিসেম্বর তাকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নতুন মুখ্য সচিব করা হয়। নজিবুর ১৯৮২ সালে বিসিএস ব্যাচের প্রসাশন ক্যাডারের কর্মকর্তা। তার বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতকে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com