বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

শাহজাদপুরে ৪ ইউনিয়ন লকডাউন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০

সিরাজগঞ্জের শাহজাদপুরের পূর্বাঞ্চল ও যমুনা তীরবর্তী ৪টি ইউনিয়ন হাবিবুল্লাহনগর, পোরজনা, কৈজুরি ও গালা লকডাউন ঘোষনা করা হয়েছে।

জানা যায়, গার্মেন্টস বন্ধ হবার পর বাসযোগে যাতায়াত করতে না পাড়ায় যমুনা নদী দিয়ে নৌযোগে গত কয়েকদিনে ঢাকা ও নারায়নগঞ্জ থেকে কয়েক হাজার গার্মেন্টস কর্মী তাদের নিজ বাড়ী এ অঞ্চলে প্রবেশ করে। তাই গত শুক্রবার বিকেল ৫টা থেকে উপজেলা প্রশাসন এই ৪টি ইউনিয়নকে লক ডাউন ঘোষনা করে এবং প্রশাসনিক তৎপরতা বৃদ্ধি করে।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহা জানান, সম্প্রতি ঢাকা ও নারায়নগঞ্জ থেকে সড়ক ও নৌপথে অসংখ্য গার্মেন্টস কর্মী শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর, পোরজনা, কৈজুরি ও গালা ইউনিয়নে আগমন করায় এবং অদ্যাবধি বিভিন্ন উপায়ে আসার ধারা বন্ধ ও জনগণের স্বাস্থ্য ঝুকি বিবেচনা এবং করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে শুক্রবার বিকেল ৫টা থেকে ৪টি ইউনিয়নকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষনা করা হয়েছে। এছাড়াও এ চারটি ইউনিয়নে প্রশাসনিক তৎপরতা বৃদ্ধি করা হয়েছে এবং ত্রাণ সামগ্রীও বৃদ্ধি করা হবে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com