শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

স্বাস্থ্যবিধি মেনে পার্টি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

২০২০ সাল কাঁদিয়েছে সারা পৃথিবী। আজ বছরটি বিদায় নিচ্ছে। ২০২০ সালকে বিদায় দিয়ে ২০২১ সালকে স্বাগত জানাতে চাইবেন সবাই। কিন্তু করোনার ভয়ে বাইরে কোথাও, রেস্টুরেন্ট, নাইট ক্লাব বা ডিস্কোতে পার্টি করা নিরাপদ নয়। তার চেয়ে বাড়িতেই করুন বছর শেষের পার্টি। তাই জেনে নিন আপনার বাড়ি বা ছাদকে যেভাবে পার্টির জন্য সাজাবেন-

পার্টি থিম: ছাদে থিম পার্টি করা যায়। পার্টির থিম যদি হয় বন। তাহলে বেশ কয়েকটি টব এনে ছাদ সাজিয়ে ফেলুন। লতানো গাছ দিয়ে চারপাশ সাজান। পার্টিতে যারা থাকবেন; সবাইকে বলবেন সবুজ রঙের পোশাক পরে আসতে। তাহলেই তো হয়ে গেল।
আলোর মালা: ছাদে আলোর ডেকোরেট করা সহজ। খুব বেশি আলো না চাইলে কয়েকটি মোমবাতি এদিক-ওদিক ছড়িয়ে রাখুন। বেশি আলো চাইলে পার্টি লাইট এনে সাজিয়ে নিন। ছাদের পার্টিতে তীব্র আলো না থাকাই ভালো। পার্টিতে রয়্যাল টাচ আনতে কয়েকটি ল্যান্টার্ন জ্বালাতে পারেন।
আরামদায়ক: ছাদে যারা পার্টি করতে আসবেন, খেয়াল রাখবেন তাদের আরাম-আয়েসের যেন কমতি না হয়। তাই বেশ কয়েকটি বড় ফ্লোর পিলো ছড়িয়ে রাখবেন। চেয়ার-টেবিল না রেখে কার্পেট পেতে কয়েকটি বালিশ রাখবেন। তাছাড়া কুশন পেতে বসার ব্যবস্থা করলে তা আরামদায়ক এবং ঘরোয়া পরিবেশ তৈরি করবে।
স্বাস্থ্যবিধি: করোনাকালে অবশ্যই স্বাস্থ্যবিধি মাথায় রাখতে হবে। তাই ছাদ পার্টিতে খুব কাছের মানুষদেরই ডাকবেন। গল্প করার সময় প্রত্যেকে মাস্ক ব্যবহার করবেন। সবার জন্য স্যানিটাইজার নিশ্চিত করবেন। অসুস্থতা বোধ করলে যোগ না দেওয়াই ভালো।
খাওয়া-দাওয়া: ব্যুফে স্টাইলে খাবার-দাবার রাখুন। নিরাপত্তার জন্য ওয়ান টাইম প্লেট-গ্লাস রাখতে পারেন। অবশ্যই ব্যবহার করা গ্লাস-প্লেট ফেলার জন্য একটি বড় ডাস্টবিন রাখবেন ছাদের এক কোণায়। তবে পার্টিতে খাওয়া-দাওয়া একটু লাগামছাড়া হতে পারে। তাই একটু বেশি করে খাবার ঘরে স্টোর করে রাখুন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com