শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম ::
দাবা খেলতে খেলতেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া আসমা আব্বাসীর ইন্তেকাল রোহিঙ্গা সঙ্কট: আন্তর্জাতিক সম্প্রদায়ের মনোযোগ ও সহায়তা কমছে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় হাতের টানে ঊঠে যাচ্ছে রাস্তার পিচ দেবিদ্বারে ঝূঁকিপূর্ণ সেতুতে চালক ও যাত্রীদের আতংকে পারাপার পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু গাইবান্ধায় দিনমজুরের বাড়ীঘর ভাংচুর লুটপাট কোটা বাতিলের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ কালীগঞ্জে মিন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের একাংশের মিছিল ফরিদপুরে টানা চতুর্থ দিনের মতো চলছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

আশা করেছিলাম ফখরুল সাহেবের কথাবার্তায় পরিবর্তন আসবে-ড. হাছান মাহমুদ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ফখরুল সাহেব গতকালও বলেছেন। আশা করেছিলাম বছরের প্রথম দিনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের কথাবার্তার মধ্যে কিছুটা পরিবর্তন আসবে। আমি তার প্রতি যথাযথ সম্মান রেখে বলতে চাই- দুঃখজনক হলেও সত্য, এ বছরের প্রথম কয়েকটা দিনে তার ভাষার মধ্যে কোনো পরিবর্তন আসেনি।
প্রয়াত আওয়ামী লীগ নেতা সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল রোববার (৩ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভা স ালনা করেন জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।
ড. হাছান মাহমুদ বলেন, তিনি (ফখরুল) যে ভাষায় কথা বলছেন- এ বছরে নাকি সরকারকে উৎখাত করবেন। গত ১২ বছর ধরে তারা সরকারকে উৎখাত করতে গিয়ে নিজেরাই জনগণের কাছ থেকে উৎখাত হয়ে গেছে।
বিএনপি রাজনৈতিক অবক্ষয়ের সৃষ্টি বলে মন্তব্য করে তিনি বলেন, রাজনীতিতে চারদিকে অবক্ষয়। এই রাজনৈতিক অবক্ষয়ের বড় সৃষ্টি হচ্ছে বিএনপি। বিএনপির যারা নেতা তারা কিন্তু দলছুট নেতা। তথ্যমন্ত্রী আরো বলেন, জিয়াউর রহমান প্রথমে ক্ষমতা দখল করেন। এরপর দখল করা ক্ষমতার উচ্ছিষ্ট বিলিয়ে দল গঠন করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com