শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

এখন রাজ্জাকের ‘মাথার ভেলকি’ দেখবে সবাই : মাশরাফি

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ ক্রিকেট দলের তৃতীয় নির্বাচক হিসেবে দায়িত্ব পেয়েছেন বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও নির্বাচক হাবিবুল বাশার সুমনের সঙ্গে দল নির্বাচনে এখন প্রত্যক্ষ ভূমিকা থাকবে রাজ্জাকেরও। বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কার্যনির্বাহী কমিটির সভায় নেয়া হয়েছে এ সিদ্ধান্ত।
ক্রিকেটে আব্দুর রাজ্জাকের কাছের বন্ধু মাশরাফি বিন মর্তুজা। রাজ্জাকের নতুন দায়িত্ব প্রাপ্তিতে উদ্বেলিত টাইগারদের সফলতম অধিনায়ক ও কাছের বন্ধু মাশরাফিও। তিনি প্রায় দুই দিন পরে হলেও শুভকামনা জানিয়েছেন রাজ্জাককে। একইসঙ্গে বিসিবিকেও ধন্যবাদ জানিয়েছেন রাজ্জাককে যথাযথ সম্মান প্রদর্শন করায়।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে মাশরাফি লিখেছেন, ‘খান আবদুর রাজ্জাক (রাজ), বন্ধু একটু দেরি হয়ে গেল শুভকামনা জানাতে। হয়তো আমার মতো অনেক মানুষ তোর এই অর্জনে খুশি হয়েছে। তবে আমার যে জায়গাটায় সবচেয়ে বেশি আনন্দ হচ্ছে, সেটা হলো তুই ক্রিকেট কতো গভীরে বুঝিস তা দেখানোর সুযোগ এবার পেয়েছিস।’ মাশরাফির মতে, এতদিন মানুষ দেখেছে রাজ্জাকের বাম হাতের স্পিন ভেলকি। আর এখন থেকে দেখবে মাথার ভেলকি। টাইগারদের সাবেক অধিনায়কের বিশ্বাস, রাজ্জাক নিজের কাজে বিজয়ী হবেন। তাই তো তিনি লিখেছেন, ‘জানি তুই তোর সেরাটাই দিবি এবং সফলও হবি ইনশাআল্লাহ। এতদিন বাঁ হাতের ভেলকি দেখেছে সবাই, এবার দেখবে তোর মস্তিস্কের, যা নিয়ে কোনদিনও আমার সংশয় ছিলো না। অনেক সংকটে তোর সাথে কথা বলেছি বলেই বলছি, তুই বিজয়ী হবি ইনশাআল্লাহ।’ বিসিবিকে ধন্যবাদ জানিয়ে মাশরাফি আরও লিখেছেন, ‘ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই মানুষটাকে যথাযথ সম্মান প্রর্দশনের জন্য। ভালোবাসা অবিরাম বন্ধু।’




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com