রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
পবিত্র ভূমি ফিলিস্তিন জ্বলছে: সমাধান কোন পথে উলিপুরে ভেঙ্গে পড়া ব্রিজ সংস্কার হয়নি যানচলাচল ও যাতায়াত দুর্ভোগ চরমে শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ নাগরিক টিভির জেলা প্রতিনিধির ওপর হামলা আসামী গ্রেপ্তারের দাবীতে মঠবাড়িয়ায় মানববন্ধন দাউদকান্দিতে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন কালীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা রাঙ্গামাটি কাপ্তাই হ্রদের মৎস্য সম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে দশ জনের মনােনয়ন দাখিল রায়পুরায় চোলাই মদ ও গাঁজাসহ গ্রেপ্তার দুইজন কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত শ্রীমঙ্গল প্রেসক্লাবে ঢেউটিন দিয়ে সহায়তা করেন কৃষিমন্ত্রী কন্যা উম্মে ফারজানা

আগুনে সবকিছু পুড়লেও পবিত্র আল-কোরআন পুড়েনি

এহসান বিন মমুজাহির, শ্রীমঙ্গল (মৌলভীবাজার)
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

মৌলভীবাজারের পূর্ব শ্রীমঙ্গল এলাকায় গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় আগুন লেগে ৮ টি ঘর পুড়ে ছাই হয়েছে।
এতে ৮টি পরিবারের প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘরের ভিতরে গুণগত মানের ফার্নিচার, টিভি, ফ্রিজ’সহ দামী জিনিসপত্র একেবারে পুড়ে ছাই। পুড়ে যাওয়া ছাই পরিস্কার করতে গিয়ে দেখা যায় পবিত্র আল-কোরআন আগুনে পুড়ে নাই। পবিত্র কোরআন হাতে নিয়ে আল্লাহু আকবার আল্লাহু আকবার আওয়াজ উঠে।
শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান সুত্রে জানা যায় তাৎক্ষনিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নিরূপণ করা যাবে। তবে স্থানীয়রা ধারনা করছেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com