শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম ::
দাবা খেলতে খেলতেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া আসমা আব্বাসীর ইন্তেকাল রোহিঙ্গা সঙ্কট: আন্তর্জাতিক সম্প্রদায়ের মনোযোগ ও সহায়তা কমছে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় হাতের টানে ঊঠে যাচ্ছে রাস্তার পিচ দেবিদ্বারে ঝূঁকিপূর্ণ সেতুতে চালক ও যাত্রীদের আতংকে পারাপার পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু গাইবান্ধায় দিনমজুরের বাড়ীঘর ভাংচুর লুটপাট কোটা বাতিলের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ কালীগঞ্জে মিন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের একাংশের মিছিল ফরিদপুরে টানা চতুর্থ দিনের মতো চলছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

গোপালগঞ্জে আরও ৪ জনের করোনা শানাক্ত; মোট আক্রান্ত ২১

জয়ন্ত শিরালী, গোপালগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

গোপালগঞ্জে নতুন করে আরও ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে মোট ২১ জনের দেহে করোনাভাইরাস মিলেছে। সিভিল সার্জন ডাঃনিয়াজ মোহাম্মদ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, শনাক্ত ৪ জনের বাড়ি কাশিয়ানী উপজেলার কাশিয়ানী সদর, মহেশপুর ও সাজাইল ইউনিয়নে। তারা ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে কাশিয়ানীতে আসেন। গোপালগঞ্জের ৫ উপজেলার মধ্যে কাশিয়ানীতে এই প্রথম করোনা শনাক্ত হলো।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃকাইয়ূম তালুকদার বলেন, গত ১৫ এপ্রিল আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহ করে ঢাকা আইইডিসিআরে পরীক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার রাতে তাদের পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওই কর্মকর্তা।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, ‘করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর আক্রান্তদের পরিবারসহ বেশ কয়েকটি পরিবারকে লকডাউন করা হয়েছে। আশপাশের পরিবারগুলোর নমুনা সংগ্রহ করা হবে।’শারীরিক অবস্থা দেখে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃজসীম উদ্দীন জানান,শনিবার জ্বর, সর্দি, কাশি ও শ্বসকষ্ট নিয়ে করোনা বিভাগের আইসোলেশন ওয়ার্ডে ময়না (৩০) নামে এক গৃহবধূ ভর্তি হয়েছেন। ময়না উপজেলার মল্লিকের মাঠ এলাকার নিয়ামতের স্ত্রী।

অপরদিকে গত ১২ এপ্রিল গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বুধপাশা গ্রামের গৃহবধু সনিয়া বেগম (২০), ১৪ এপ্রিল টুঙ্গিপাড়া উপজেলার গওহরডাঙ্গা গ্রামেরগৃহবধূ আসমা (৫০) ও ১৫ এপ্রিল মুকসুদপুর উপজেলার টিকারডাঙ্গা গ্রামের মন্দির ভিত্তিক স্কুলের শিক্ষিকা শিখারানী ঠাকুর (৫২) মারা যান। এদের কারও নমুনায় করোনার অস্তিত্ব পাওয়া যায়নি বলেও জানান সিভিল সার্জন ডাঃনিয়াজ মোহাম্মদ। গোপালগঞ্জ সদরে ৩ মুকসুদপুরে ১০ পুলিশ সদস্য, কাশিয়ানীতে ৪, টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রীসহ ৩ ও কোটালীপাড়ায় ১ জনসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের সংশ্লিষ্ট উপজেলার আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে বলেও জানান তিনি।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com