সোমবার, ০১ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

সবকিছুতেই মজা পাচ্ছেন সাকিব!

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১

‘বাংলাদেশের জান, বাংলাদেশের প্রাণ, সাকিব আল হাসান’এভাবেই বিশ্বসেরা এই অলরাউন্ডারকে সম্মোধন করে দেশের মানুষ। কিন্তু সম্প্রতি ছবিসহ তার একটি পোস্টকে ঘিরে সবার মাঝে কৌতুহলের সৃষ্টি হয়েছে।
সাকিব আল হাসান ফেইসবুকে তার আইডি থেকে একটি ছবি আপলোড করেছেন। যেখানে খুব মজা করে তাকে বার্গার খেতে দেখা যাচ্ছে আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ইদানীং যা-ই খাচ্ছি সবই মজা লাগছে! কেনো বলুন তো?!’প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন ভক্তদের উদ্দেশ্যে! তবে কি সদ্য বাবা হবার পরে সাকিবের খাওয়া-দাওয়ার রুচি বেড়ে গিয়েছে? বিষয়টি নিয়ে সাকিব ভক্তকূলের মাঝে কৌতুহল পড়ে গেছে। সাকিব কেন এই ছবি পোস্ট করে প্রশ্ন ছুড়ে দিয়েছন, সেটা নিয়ে যদিও তিনি কোনো কিছু খোলাসা করেননি।
এ সম্পর্কে জানতে সাকিবের মুঠোফোনে বার বার যোগাযোগ করা হলেও তিনি ফোনটি ধরেননি। ফিরতি এসএমএস এ বলেছেন, সময় হলে সব জানাবেন এবং ফেইসবুকে চোখ রাখতে বলেছেন। কিন্তু ভক্তদের যেন তর সইছে না। তারা নিজেরা সাকিবের পেইজে গিয়ে অনুমান নির্ভর নানা মন্তব্য করছেন। যারা যারা কমেন্ট করেছেন, তাদের প্রত্যুত্তরে কিছুই জানাচ্ছেন না সাকিব!
সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সমালোচনা করে আলোচনার কেন্দ্রে সাকিব আল হাসান। এ নিয়ে সারাদিন তুমুল আলোচনা-সমালোচনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে দেশে আসার খবরে সোমবার দিবাগত রাতে নির্দিষ্ট সময়ের ঘণ্টার দেড়েক আগে থেকেই বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে অর্ধশতাধিক গণমাধ্যমকর্মীর অপেক্ষা।
রাত ২টায় কাতার এয়ারওয়েজের এক ফ্লাইটে দেশে ফেরেন সাকিব। গণমাধ্যম কর্মীরা যখন তার অপেক্ষায় ব্যস্ত ঠিক তখনই সেখানে থাকা সাংবাদিকদের সামনে দিয়ে একটি কালো গাড়িতে চড়ে বাসায় চলে যান তিনি। কিন্তু টের পেলেন না সেখানে অধীর আগ্রহে থাকা কোনো গণমাধ্যম কর্মীই। কিছুক্ষণ পর নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মী বিষয়টি জানান। জানা যায়, রাত ২টা দশে বিমানবন্দরে পৌঁছায় সাকিবের ফ্লাইট। আড়াইটার মধ্যে ভিআইপি গেটের সামনে আসেন তিনি। কিন্তু গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা না বলেই বিমানবন্দর ত্যাগ করেন সাকিব।
সম্প্রতি এক সাক্ষাৎকারে বিসিবির ঊর্ধ্বতন কর্তাদের নিয়ে বেফাঁস মন্তব্য করলে নতুন করে বিতর্কে জড়ান সাকিব। তাকে ঘিরে অসন্তোষ দেখা দিয়েছে বোর্ডে। রোববার (২১ মার্চ) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে শ্বাসরুদ্ধকর বৈঠক করেন প্রভাবশালী বোর্ড পরিচালকরা। সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের সাথে আলাপকালে অসন্তোষ প্রকাশ করেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপি ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয়। ধারণা করা হচ্ছে, চলতি সপ্তাহে সাকিবের সঙ্গে বৈঠক করবে বিসিবি। বৈঠকে আইপিএলে খেলাসহ শ্রীলঙ্কা সফরে তার খেলা নিয়ে আলোচনা করবে বিসিবি কর্তারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com