শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

সাকিবকে লড়ে যেতে বললেন স্ত্রী শিশির

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

২০১২ সালে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাকিব আল হাসান। এরপর নিজেদের জীবনের ভালো-মন্দ সময়গুলো ভাগাভাগি করে নেন তারা। বাংলাদেশ দল নিউজিল্যান্ডে থাকলেও ছুটি নেওয়ায় বর্তমানে ক্রিকেটের বাইরে আছেন টাইগার অলরাউন্ডার। তবে মাঠের বাইরে ভালো সময় যাচ্ছে না তার। আজ বুধবার ছিল সাকিবের ৩৪তম জন্মদিন। যুক্তরাষ্ট্র থেকে তাকে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী শিশির। দিয়েছেন লড়ে যাওয়ার সাহস। লড়াই, সংগ্রাম বেশ ভালোই জানা আছে সাকিবের। বাইশ গজে প্রতিপক্ষের চোখে চোখ রেখে লড়ে যান তিনি। তবে আলোচনার পাশাপাশি তাকে নিয়ে সমালোচনাও কম হয় না। কয়েকদিন আগে দুজন বোর্ড পরিচালকের দিকে আঙুল তোলেন সাকিব। তাদের দায়িত্ব নিয়ে প্রশ্ন তোলায় ক্রিকেট বোর্ডের মাথা ব্যথার বিষয় হয়ে দাঁড়িয়েছেন সাকিব। নিজের এমন সময়ে স্ত্রীর পূর্ণ সমর্থন পাচ্ছেন বাঁহাতি অলরাউন্ডার।
সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে শিশির লিখেছেন, ‘আমার প্রিয় স্বামী আমার জানামতে সবচেয়ে শক্তিশালী মানুষ, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার সফলতা ও বিজয়ী হতে শেষ দিন পর্যন্ত কত যুদ্ধ তোমাকে করতে হবে তা কোনও ব্যাপার নয়। আমি তোমাকে ভালোবাসি এবং সবসময় তোমার পাশে থাকবো। একসঙ্গে আমরা শক্তিশালী। আলহামদুলিল্লাহ।’ দুই কন্যার পর গত ১৬ মার্চ পুত্র সন্তানের বাবা হন সাকিব। সে সময় পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। গত সোমবার দিনগত রাতে দেশে ফিরেছেন তিনি। এরপর শুরু করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রস্তুতি। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন টাইগার অলরাউন্ডার।
জন্মদিনের প্রথম প্রহরে বাসায় কেক কেটেছেন সাকিব ছোট বোন জান্নাতুল ফেরদৌস রিতুর সঙ্গে। বিশ্বসেরা এই অলরাউন্ডারের জন্মদিনে ভক্ত, সতীর্থ থেকে শুরু করে সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সোমবার রাতে দেশে ফিরে বুধবার সকালেই মিরপুরে হাজির হয়ে পড়েন সাকিব। সকাল ৯টা থেকে একজন থ্রোয়ারকে সঙ্গে নিয়ে ব্যাটিং নিয়ে কাজ করেছেন। এক ঘণ্টার বেশি ব্যাটিং ঝালাই করে নিয়েছেন এ সময়। ব্যাটিংয়ে ঘাম ঝরালেও সেভাবে বোলিং করেননি। তিন ওভারের মতো বোলিং করেই থেমে যান। এ সময় তার সঙ্গে ছিলেন বিসিবির ফিজিও বায়েজেদুল ইসলাম।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com