শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

রাজধানীতে যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২৭ মার্চ, ২০২১

আলেম ওলামাদের ওপর হামলার প্রতিবাদে
স্বাধীনতা দিবসে সারাদেশে মুসুল্লি ও আলেম ওলামাদের ওপর সরকারদলীয় নেতাকর্মীর হামলা, পুলিশের গুলিতে একাধিক মানুষের মৃত্যুর ঘটনায় রাজধানীর মালিবাগ এলাকায় বিক্ষোভ মিছিল করেছে যুবদল-সেচ্ছাসেবক দল ও ছাত্রদল। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় সাইন্সল্যাব মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি মালিবাগ মোড় থেকে কর্ণফুলী গার্ডেন এর সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এ সময় সমাবেশে অংশ নেয়া নেতাকর্মীরা সরকারের পদত্যাগ দাবি করে বিভিন্ন ধরনের স্লোগান দেন। সমাবেশে যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজুলুর রহমান খোকন, সহ-সভাপতি সাজিদ হাসান বাবু, যুগ্ম সম্পাদক রিয়াদ ইকবালসহ চার শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৬ মার্চ স্বাধীনতা দিবসে সারাদেশে মুসুল্লি ও আলেম ওলামাদের ওপর সরকারদলীয় নেতাকর্মীর হামলা, পুলিশের গুলিতে একাধিক মানুষের মৃত্যুর ঘটনায় গতকাল রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্যাডে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সম্মিলিত প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়।

সাইন্সল্যাবে ছাত্রদলের বিক্ষোভ: স্বাধীনতা দিবসে সারাদেশে মুসুল্লি ও আলেম ওলামাদের ওপর সরকার দলীয় নেতাকর্মীর হামলা, পুলিশের গুলিতে একাধিক মানুষের মৃত্যুর ঘটনায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর সাইন্সল্যাব মোড় থেকে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। এ সময় তারা একাধিক গাড়ি ভাংচুর করেছে।

সরজমিনে দেখা যায়, সকাল সাড়ে ১১টায় সাইন্সল্যাব মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল থেকে বিভিন্ন প্রকার সরকার বিরোধী স্লোগান দেয় নেতাকর্মীরা। এ সময় রাস্তায় থাকা একাধিক গাড়ি ভাংচুর করে মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা। এতে একজন বাসযাত্রী আহত হয়। ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল ২৬ মার্চ স্বাধীনতা দিবসে সারাদেশে মুসুল্লি ও আলেম ওলামাদের ওপর সরকার দলীয় নেতাকর্মীর হামলা, পুলিশের গুলিতে একাধিক মানুষের মৃত্যুর ঘটনায় গতকাল রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্যাডে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সম্মিলিত প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com