শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

আইপিএল খেলতে এনওসি পেলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২৮ মার্চ, ২০২১

আইপিএল খেলতে বিসিবি থেকে এনওসি পেয়েছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ।
ফিজকে আইপিএলে খেলতে অনাপত্তিপত্র দেয়া হবে কিনা এ নিয়ে ছিল সংশয়। কারণ একই সময়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল। এর আগে সাকিব আল হাসানকে আইপিএলের অনাপত্তিপত্র দেয়ার পরও বেশ জল ঘোলা করে বিসিবি। তবে এবার সে পথে যায় নি বোর্ড।
নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে সংবাদমাধ্যমে মোস্তাফিজ বলেছিলেন, টেস্ট স্কোয়াডে থাকলে আইপিএলে অংশ নেবেন না তিনি। তবে প্রধান নির্বাচক জানিয়েছেন তাদের টেস্ট দলের পরিকল্পনায় নেই মোস্তাফিজ। তাই আইপিএলে অংশ নিতে তাকে বোর্ড থেকে সবুজ সংকেত দেয়া হয়েছে। এর আগে গত বছরে আইপিএলের দুই দল কেকেআর ও মুম্বাই ইন্ডিয়ান্স ফিজকে দলে নিতে আগ্রহ দেখালেও, বিসিবি থেকে তাকে এনওসি দেয়া হবে না বলে জানিয়ে দেয়া হয়। এর আগে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সে খেলেছেন মোস্তাফিজ। আইপিএলে তিন মৌসুম খেলেছেন ফিজ, ২৪ ম্যাচে নিয়েছেন ২৪ উইকেট।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com