শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

দৌলতদিয়ায় গুলিবিদ্ধ প্যানেল চেয়ারম্যানের মৃত্যু

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত অবস্থায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল গণি মন্ডলের (৬০) মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

গণি মন্ডল স্থানীয় আওয়ামী লীগের নেতা ও দৌলতদিয়া ইউপি থেকে টানা চারবার নির্বাচিত সদস্য। বুধবার দিবাগত রাত ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়কস্থ নিজ বাড়ির পাশে তাকে গুলি করে দুর্বৃত্তরা।
প্রথমে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে সাভার এনাম মেডিকেলে নেয়া হয়। সেখানেই আজ বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। গণি মণ্ডলের ছেলে আলম মণ্ডল বলেন, বুধবার এশার নামাজ শেষে দৌলতদিয়া ইউপি চত্বরে পাশের ফকিরপাড়া গ্রামের হাকিম মণ্ডলের জানাজায় যান বাবা। বাড়ি থেকে ইউপি চত্বরের দূরত্ব প্রায় ১০০ গজ। জানাজা শেষে একটি চায়ের দোকানে বসে আড্ডা দেন বাবা। সেখান থেকে রাত পৌনে ১০টার দিকে ভাগনে ইমনকে নিয়ে তিনি বাড়ি ফেরার পথে হঠাৎ এক দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আশপাশের লোকজন এগিয়ে গেলে মহাসড়কে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা আরেক দুর্বৃত্তের সঙ্গে পালিয়ে যায় গুলি চালানো ব্যক্তি।
গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, রাতে ইউনিয়ন পরিষদের সামনে একটি দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিলেন আব্দুল গণি। কিছু দূর যেতেই মোটরসাইকেলে করে এসে দুর্বৃত্তরা তাকে গুলি করে। এতে তিনি গুরুতর আহত হন। চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। তিনি আরও বলেন, অপরাধী যেই হোক কাউকে ছাড় দেয়া হবে না। দ্রুতই আসামি শনাক্ত করে তাদের গ্রেপ্তার করা হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com