রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন




পাখিকে দেখে মুগ্ধ বলিউডের বরুণ

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৩ এপ্রিল, ২০২১




‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়াল দিয়ে তিনি পাখি চরিত্রে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। দুই বাংলার দর্শকের কাছে হয়ে উঠেছেন পছন্দের তারকা। আজকাল নিয়মিত দেখা যায় তাকে সিনেমা ও নানা রকম ওয়েব সিরিজে।
তিনি মধুমিতা। বাংলায় তার অনুরাগীর সংখ্যা ঈর্ষণীয়। তবে এ বার সুদূর আরব সাগরের তীরেও পৌঁছেছে তাঁর সুবাস। মধুমিতা সরকারে মুগ্ধ স্বয়ং বরুণ ধবন। তেমনটাই বলছে টলিউডের ‘চিনি’র ইনস্টাগ্রাম। বলিউডের প্রথম সারির অভিনেতা বরুণ ‘লাইক’ করেছেন মধুমিতার একটি পোস্ট। কী এমন পোস্ট করেছিলেন মধুমিতা যা নজর কাড়ল বলিউডের ‘হিরো’র?
কয়েক সেকেন্ডের একটি ভিডিও। আর তাতেই বাজিমাত করে ফেলেছেন মধুমিতা। গত শুক্রবার খোলা চুল, ঝলমলে লাল হাই স্লিট স্কার্ট এবং কাঁধ খোলা টপে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়িয়েছেন মধুমিতা। ঝলসে উঠেছিল পায়ের ট্যাটুও। ধারণা করা হচ্ছে কোনো শুটের ‘বিহাইন্ড দ্য সিন’-এর কিছু মুহূর্ত ধরা পড়েছিল ক্যামেরায়।
ইতিমধ্যেই এক লক্ষের বেশি মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। মধুমিতার অনুরাগীরাও আপ্লুত নায়িকার এই আবেদনময়ী অবতার দেখে। পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই মিলবে প্রমাণ। ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামের যুগে শব্দের থেকেও বেশি ‘লাইক’ এবং ‘ডিসলাইক’-এর সংখ্যা বুঝিয়ে দেয় পছন্দ-অপছন্দের কথা। মধুমিতাকে দেখে গিয়ে ইনস্টাগ্রামের হৃদয় আকৃতির লাইকে বোতামে সোজাসুজি চলে গিয়েছে বরুণ ধাওয়ানের আঙুল।
উচ্ছ্বসিত স্বয়ং অভিনেত্রী। মধুমিতার কথায়, ‘ইনস্টাগ্রামে ছবি, ভিডিও পোস্ট করি বলে অনেকে অনেক কটূক্তি করেন। বরুণ ধাওয়ানের এই লাইক আমার কাজকে স্বীকৃতি দিল। তবে এখনও বিশ্বাস করতে পারছি না বরুণ আমার পোস্ট লাইক করেছেন।’ বরুণ ধাওয়ানকে নিজের ক্রাশ দাবি করে প্রিয় অভিনেতাকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com