রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন




সহজ জয়ে বার্সাকে টপকে দুইয়ে রিয়াল

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১




স্প্যানিশ লা লিগায় সহজ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। শনিবার আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে এইবারকে ২-০ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কস শিবির। লিগে এই নিয়ে টানা তিন ম্যাচ জিতল রিয়াল, সব ধরনের প্রতিযোগিতায় অপরাজিত টানা ৯ ম্যাচ। এই জয়ে বার্সেলোনাকে টপকে পয়েন্ট তালিকার দুইয়েও উঠে এসেছে জিদান শিবির। ম্যাচের শুরুতেই গোলের সুযোগ পেয়েছিলেন রিয়ালের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। কিন্তু হতাশ করে তিনি। ৪ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও ব্যর্থ হন তিনি। পরের মিনিটে মার্সেলোর ক্রসে ফরাসি ফরোয়ার্ড হেডে লক্ষ্যভেদ করলেও অফসাইডের কারণে সে গোল বাতিল হয়ে যায়।
২১ মিনিটে আসেনসিওর শট ক্রসবারে বাধা পায়। ৩৬ মিনিটে ইসকোর শটে দারুণ ফ্লিকে বল জালে জড়ান আসেনসিও; তবে ভিএআরের সাহায্যে এবারও অফ সাইডের বাশি বাজান রেফারি। ৪১ মিনিটে প্রথম গোলের দেখা পায় রিয়াল। গোলটি করেন আসেনসিও। দ্বিতীয়ার্ধে শুরু হয় মুষলধারে বৃষ্টি। রিয়ালও হারিয়ে বসে ছন্দ। ভেজা মাঠে ৬২ মিনিটে নিজেদের ভুলে গোল খেতে বসেছিল তারা। ডান দিক থেকে লুকাস ভাসকেসের খুব সাধারণ একটি ব্যাকপাসে বলের লাইন মিস করেন কোর্তোয়া। বলের পেছনে ছুটে একেবারে শেষ মুহূর্তে স্লাইড করে ফেরান বেলজিয়ান গোলরক্ষক।

পরের ১০ মিনিটে কয়েকটি আক্রমণ চালায় এইবার। কিন্তু পরাস্ত করতে পারেনি রিয়াল গোলরক্ষককে। এর মাঝেই ৭৩ মিনিটে রিয়ালের ব্যবধান বাড়ান বেনজেমা। ভিনিসিউস জুনিয়রের ক্রসে হেডে গোল করেন ফরাসি স্ট্রাইকার। লিগে বেজেমার মোট গোল হলো ১৮টি। ২৩ গোল নিয়ে তালিকার শীর্ষে লিওনেল মেসি। ২৯ ম্যাচে ১৯ জয় ও ছয় ড্রয়ে ৬৩ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। তিনে নেমে যাওয়া বার্সেলোনার পয়েন্ট ৬২, ম্যাচ ২৮। ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com