বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
সদরপুরে তিল চাষে কৃষকের আগ্রহ বাড়ছে ভাইস চেয়ারম্যান প্রার্থী এস এ সোহাগ মার্জিত স্বভাবের কারণে জনপ্রিয়তায় এগিয়ে টেংগারচর ইউনিয়ন পরিষদের সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম উদ্বোধন ফরিদপুরে স্থায়ী প্রশস্ত ব্রিজের দাবীতে মানববন্ধন রামগতিতে হরিনাম মহাযজ্ঞে সরকারি কর্মকর্তা-জনপ্রতিনিধিদের মিলনমেলা কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ত্রিমুখী অবস্থান প্রেমের ফাঁদে ফেলে জোরপূর্বক অন্তরঙ্গ ছবি তুলে ভাইরাল করানোর ভয় দেখিয়ে টাকা নিতো মেঘলা শিশুদের নিরাপত্তায় পুলিশ প্রশাসনের ভূমিকা শীর্ষক সভা শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

চার শর্তে বার্সায় থাকতে চান মেসি!

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১

লিওনেল মেসির ক্লাব ভবিষ্যৎ নিয়ে জল্পনা-কল্পনা চলছেই। ফুটবলবিশ্বে এখন একটাই প্রশ্ন, আগামী মৌসুমে কী মেসি থাকবেন বার্সায়? বার্সা অধিনায়ককে নিয়ে আবার বিভক্ত ফুটবল বিশেষজ্ঞরাও। তাদের মধ্যে কয়েকজনের যেমন দাবি, মেসি বার্সা ছাড়বেন। আবার কয়েকজন মনে করেন, মেসি নিজের প্রিয় ক্লাব ছাড়বেন না।
আসলে এই মৌসুমের শুরুতে মেসি নিজেই জানিয়েছিলেন, তিনি আর বার্সায় থাকতে চান না। এরপর ক্লাবে অনেক কিছু বদলে গেছে। শেষমেশ কী হবে কেউ জানে না। তবে স্প্যানিশ মিডিয়ার দাবি হুয়ান লাপোর্তা নতুন বার্সা প্রেসিডেন্ট হওয়ার পর পুরো ছবিটাই পাল্টে গেছে। মেসি নাকি বার্সায় নিজের ক্যারিয়ার শেষ করতে রাজি। তবে তার জন্য নতুন চুক্তিতে স্বাক্ষর করার আগে লাপোর্তার সামনে চারটি শর্ত রেখেছেন আর্জেন্টাইন তারকা। সে সব শর্ত মানলেই নাকি বার্সায় থাকবেন মেসি! যদিও এই শর্তগুলি মানা খুব একটা সহজ নয়।
মেসির দেওয়া চার শর্ত কী কী? একবার দেখে নেওয়া যাক
১. কম্পিটিটিভ দল। মেসি চান আগামী মৌসুমে এমন দল তৈরি করা হোক যাতে ফের ম্লান হওয়া আধিপত্য ফিরে পায় বার্সা। এই কিংবদন্তী ফুটবলারের ইচ্ছা, দল যাতে প্রতিটা ট্রফির জন্য লড়াই করে।
২. আর্লিং হালান্ড ও সার্জিও আগুয়েরো। মেসি নাকি ব্যক্তিগতভাবে লাপোর্তার কাছে আবেদন করেছেন, যাতে হালান্ড ও আগুয়েরোকে নিয়ে আসে ক্লাব। তার দাবি হালান্ড-আগুয়েরোকে নিতে পারলে দল লুইস সুয়ারেজের অভাব আর টের পাবে না।
৩. তরুণ ফুটবলারদের তুলে আনা। মেসির মতে লা-মাসিয়া থেকে বার্সার নতুন প্রজন্ম তৈরি করাটা খুবই জরুরি। ফলে আনসু ফাতির মতো আরও অনেক তরুণ ফুটবলারকে সিনিয়র দলে দেখতে চান তিনি।
৪. দল বা ব্যক্তিগত কোনও সমস্যা হলে বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার সঙ্গে সরাসরি কথা বলতে চান মেসি।
তার দেওয়া শর্তগুলো কী শেষমেশ মেনে নেবেন লাপোর্তা, এখন সেটাই দেখার। শোনা যাচ্ছে, বার্সা নাকি মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দেওয়ার কথা ভাবাও শুরু করে দিয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com