মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম ::

চলমান সাধারণ ছুটি আরও বাড়ছে

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতির মধ্যে দেশে চলমান সাধারণ ছুটি আরও বাড়ছে। নতুন নানা নির্দেশনা সাপেক্ষে ছুটি বাড়িয়ে বুধবার (২২ এপ্রিল) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হবে।

মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

করোনা সংক্রমণ রোধে গত ২৬ মার্চ থেকে আগামী ২৫ এপ্রিল পর্যন্ত দেশে টানা ৩১ দিনের ছুটি চলছে। কিন্তু করোনা পরিস্থিতির উন্নতি নেই। সারাদেশকে করোনাভাইরাস সংক্রমণের জন্য ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে স্বাস্থ্য অধিদফতর।

ইতোমধ্যে স্বাস্থ্যমন্ত্রীর নেতৃত্বে গঠিত করোনাভাইরাস প্রতিরোধে জাতীয় কমিটি আরও ৭ দিন ছুটি বাড়ানোর সুপারিশ করেছে। তবে ছুটি কতদিন বাড়বে সেই বিষয়ে এখন নিশ্চিত নন মন্ত্রিপরিষদ বিভাগ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তারা। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত দেবেন।

ছুটি বাড়ানোর বিষয়ে জানতে চাইলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘আগামীকাল (বুধবার) ছুটি বাড়ানোর সিদ্ধান্ত আসবে। ছুটি তো বাড়বেই। অনেক ইন্সট্রাকশনসও (নির্দেশনা) আসবে, ইন্সট্রাকশনসে অনেক ভিন্নতা থাকবে। সেখানে ডিটেইল থাকবে।’

কী কী নতুন নির্দেশনা থাকছে- জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, ‘সেটা প্রজ্ঞাপন জারি হলেই জানা যাবে।’ কতদিন ছুটি বাড়বে-এ বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, ‘একটু অপেক্ষা করেন, কালকেই জানা যাবে।’

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com