শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

শ্রীলঙ্কা টেস্টে বাদ সৌম্য, দলে তিন নতুন মুখ

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

আসন্ন শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশের প্রাথমিক দলে ডাক পেয়েছেন তিন নতুন পেসার- মুকিদুল ইসলাম, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম। আর বাদ পড়েছেন সৌম্য সরকার। শুক্রবার ২১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিউজিল্যান্ডের বিপক্ষে সদস্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয়েছে পেসার শরিফুলের। তবে টেস্ট দলে ডাক পেলেন এই প্রথম। আর মুকিদুল ও শহিদুল সুযোগ পেলেন প্রথমবার।
অন্যদিকে অনেকদিন পর স্কোয়াডে ফিরেছেন অফ স্পিনিং অলরাউন্ডার শুভাগত হোম চৌধুরী। আছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহানও। আর আইপিএলের জন্য ছুটি পাওয়া সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের না থাকা নিশ্চিত ছিল আগেই। সোমবার এই ২১ সদস্যের দল নিয়ে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। সেখানে গিয়ে কোয়ারেন্টিন পর্ব শেষে হবে অনুশীলন। এরপর নিজেদের মধ্যে প্রস্তুতিমূলক ম্যাচ খেলার পর ঘোষণা করা হবে চূড়ান্ত স্কোয়াড।
বাংলাদেশের প্রাথমিক দল: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরি, সাইফ হাসান, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, শুভাগত হোম চৌধুরি, শহিদুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইয়াসির আলি চৌধুরি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com