শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

পেট্রলবোমা হামলার সময়ে উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিলেন: হাছান মাহমুদ

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৭ জুলাই, ২০১৮

কোটা আন্দোলনকারীদের ওপর হামলার প্রতিবাদে প্রেসক্লাবের সামনে উদ্বিগ্ন অভিভাবক ও শিক্ষকদের মানববন্ধন প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, দেশে যখন পেট্রলবোমা মারা হচ্ছিল, তখন এই উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিলেন।

আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন ও বিএনপির মিথ্যাচার’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এসব কথা বলেন।

হাছান মাহমুদ প্রতিবাদকারীদের সমালোচনা করে বলেন, ‘যখন জীবন্ত মানুষের গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করা হলো, তখন আপনারা উদ্বিগ্ন শিক্ষক এবং অভিভাবকেরা কোথায় ছিলেন? আসলে আপনারা সবাই মিলে ষড়যন্ত্র করতে চাচ্ছেন। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই এখন বিএনপি এবং এক–এগােরার কুশীলবেরা দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে।’ তিনি আরও বলেন, ‘উদ্বিগ্ন অভিভাবক ব্যানার কিংবা অন্য কোনো ব্যানারে আপনাদের পরিচয় গোপন করার কোনো সুযোগ নেই।’

খালেদা জিয়ার জামিন নিয়ে সরকার ও আওয়ামী লীগ ষড়যন্ত্রে লিপ্ত—বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপিই খালেদা জিয়াকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত। কারণ বিএনপি মনে করে, খালেদা জিয়া জেলে থাকা অবস্থায় নির্বাচনে গেলে তাদের লাভ হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com