শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

খালেদা জিয়া ভালো আছেন

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

কভিড-১৯ রোগে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার শরীর ভালো আছে। সবশেষ করা পরীক্ষা-নিরীক্ষার ফলাফল ভালো এসেছে জানিয়ে তার ব্যক্তিগত চিকিৎসক মোহাম্মদ আল মামুন বণিক বার্তাকে এই তথ্য নিশ্চিত করেছেন। শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর থেকে নিজের গুলশানের বাসভবন ফিরোজায় চিকিৎসাধীন খালেদা জিয়া। অধ্যাপক ডা. এফএম সিদ্দিকীর নেতৃত্বে ব্যক্তিগত চিকিৎসক দল তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছেন।

বিএনপি চেয়ারপার্সনের চিকিৎসক দলের সদস্য ডা. মোহাম্মদ আল মামুন বলেন, খালেদা জিয়ার করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। এটা খুবই ঝুঁকিপূর্ণ সময়। তবে এই মুহূর্তে তার যে শারীরিক অবস্থা সেটা ভালো। বিপদজনক সময় পার করলেও তিনি মানসিকভাবে শক্ত রয়েছেন। গতকাল থেকে জ্বর নেই। বর্তমান তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি জানান, প্রয়োজনীয় সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। রিপোর্টগুলো ভালো এসেছে। সে হিসেবে খালেদা জিয়া ভালো আছেন। খালেদা জিয়া কভিড-১৯ রোগে আক্রান্ত বলে গত ১০ এপ্রিল গুঞ্জন ওঠে। পরদিন ১১ এপ্রিল জরুরি সংবাদ সম্মেলন ডেকে তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আনুষ্ঠানিকভাবে প্রকাশ করে বিএনপি। জানা যায়, খালেদা জিয়া ছাড়াও তার বাসভবনে আরো ৮ আক্রান্ত হয়েছেন। তাদের চিকিৎসাও সেখানে চলছে।

তিন বছর আগে দুর্নীতির দুই মামলায় দণ্ডিত হয়ে কারাগারে যান খালেদা জিয়া। দেশে করোনা ভাইরাসের সংক্রমণ শুরুর পর পরিবারের আবেদনের প্রেক্ষিতে গত বছরের ২৫ মার্চ মানবিক বিবেচনায় শর্তসাপেক্ষে তাকে সাময়িকভাবে মুক্তি দেয় সরকার।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com