শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

করোনা উপসর্গ নেই, ভালো আছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ভালো ও সুস্থ আছেন জানিয়ে তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, উনা’র (খালেদা জিয়ার) কোনো করোনার উপসর্গ নেই।
গত শুক্রবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের বাসভবন ফিরোজা’য় খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ শেষে বাংলাদেশ জার্নালকে তিনি এ কথা বলেন। জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়ার কোনো শ্বাসকষ্ট, কফ ও কাশি নেই। আর উনি ভালো ও সুস্থ আছেন।
খালেদা জিয়ার করোনা সংক্রান্ত কোন উপসর্গ আছে কি না- জানতে চাইলে তিনি বলেন, উনা’র করোনার কোন উপসর্গ নেই। বিএনপি চেয়ারপার্সনের করোনা পরীক্ষা কবে নাগাদ করানো হবে- জানতে চাইলে ডা. জাহিদ জানান, শনিবার ও রোববার উনার (খালেদা) কিছু পরীক্ষা করানো হবে। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও জানান জাহিদ হোসেন।
খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণের সময় ডা. জাহিদ হোসেনের সঙ্গে ছিলেন ডা. মোহাম্মদ আল মামুন।
নমুনা পরীক্ষার ফলাফলে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা পজেটিভ শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ‘ফিরোজায়’ মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এফএম সিদ্দিকীর নেতৃত্বে তার ব্যক্তিগত চিকিৎসক একটি টিম চিকিৎসা শুরু করেছে। বিএনপি চেয়ারপার্সন ছাড়াও গুলশানে ‘ফিরোজা’র বাসায় তার গৃহকর্মীসহ আরো ৮ জন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে দুইজন বাড়ি চলে গেছেন এবং বাকিরা ফিরোজায় চিকিৎসা নিচ্ছেন। প্রসঙ্গত ৭৫ বছল বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় দন্ডিত। দন্ড নিয়ে তিন বছর আগে তাকে কারাগারে যেতে হয়। দেশে করোনা সংক্রমণ শুরুর পর পরিবারের আবেদনে সরকার গত বছরের ২৫ মার্চ ‘মানবিক বিবেচনায়, শর্ত সাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। তখন থেকে তিনি গুলশানে নিজের ভাড়া বাসা ফিরোজায় থেকে ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com