শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম ::
দাবা খেলতে খেলতেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া আসমা আব্বাসীর ইন্তেকাল রোহিঙ্গা সঙ্কট: আন্তর্জাতিক সম্প্রদায়ের মনোযোগ ও সহায়তা কমছে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় হাতের টানে ঊঠে যাচ্ছে রাস্তার পিচ দেবিদ্বারে ঝূঁকিপূর্ণ সেতুতে চালক ও যাত্রীদের আতংকে পারাপার পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু গাইবান্ধায় দিনমজুরের বাড়ীঘর ভাংচুর লুটপাট কোটা বাতিলের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ কালীগঞ্জে মিন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের একাংশের মিছিল ফরিদপুরে টানা চতুর্থ দিনের মতো চলছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

রংপুরে ট্রাকচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

রংপুরে নিয়ন্ত্রণহীন একটি ট্রাকের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এদের মধ্যে দুই নারী ও একজন পুরুষ রয়েছে। এতে গুরুতর আহত অবস্থায় আরও ৫ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে ইনতাজ আলী (৩৫), রনজিতা (২৭) নামে দুই জনের নাম পরিচয় জানা গেছে। তারা নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাসিন্দা।

রোববার (২৬ এপ্রিল) সকাল সাতটার দিকে রংপুর সদর উপজেলার পাগলাপীরে এ দুর্ঘটনা ঘটেছে।

রংপুর সদর কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৭টার দিকে কিশোরগঞ্জ থেকে দুটি ব্যাটারিচালিত অটোরিকশায় কয়েকজন যাত্রী রংপুরের দিকে যাচ্ছিলেন। পাগলাপীর এলাকায় পৌঁছালে একটি নিয়ন্ত্রণহীন ট্রাক পেছন দিক থেকে অটোরিকশা দুটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

ট্রাকটি রংপুর থেকে সৈয়দপুর যাচ্ছিলেন। পাগলপীর এলাকার কাছাকাছি পৌঁছালে ট্রাকটির ডান পাশের চাকা ফেটে যায়। এতে বিপরীত দিকে আসা অটোরিকশা দুটিকে চাপা দেয় নিয়ন্ত্রণহীন ট্রাকটি।

দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় আরও পাঁচ যাত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন; দীপ্তি রানী রায়, বিনা রানী, মিথি রানী, মিন্টু রায় ও বালাশি রানী। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসও উদ্ধার কাজে অংশ নেয় বলেও জানান ওসি সাজেদুল ইসলাম।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com