বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

ঈদের নাটকে হিমি

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

নিপুণ অভিনয়ের মাধ্যমে ধীরে ধীরে হিমি নিজের অবস্থান শক্ত করছেন। তার অভিনয়ে সাড়া পেয়েছেন দর্শক, সমালোচকের। নাটক কিংবা বিজ্ঞাপনে খুব বেশি তাকে দেখা না গেলেও যা কিছুই করেন তা পছন্দসই গল্প ও স্ক্রিপ্টের ওপর ভিত্তি করে। ফলে প্রশংসা কুড়াচ্ছে তার কাজ। এবারের ঈদকে কেন্দ্র করে বেশকিছু নাটকে দেখতে পাওয়া যাবে হিমিকে। লকডাউন শুরু হওয়ার আগেই আগামী ঈদুল ফিতরের জন্য বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন হিমি। তার মধ্যে ‘চুপি চুপি প্রেম’ নামের একটি নাটকের কাজও শেষ করেছেন। নাটকটি নির্মাণ করেছেন মিঠু রায়। একই পরিচালকের আরো একটি নাটকে অভিনয় করেছেন হিমি, নাম ‘তোমায় দেখলে মায়া বাড়ে’। দুটি নাটকই ঈদে দুটি ভিন্ন চ্যানেলে প্রচার হবে বলে জানালেন হিমি।

হিমি বলেন, ‘দুটি নাটকের গল্পই চমৎকার। দুটি নাটকেই আমার সহশিল্পী আরশ। আমরা দুজনসহ আরো যারা ছিলেন সবাই মিলে ভীষণ আন্তরিকতা নিয়ে কাজ দুটো করেছি। আশা করছি নাটক দুটো প্রচারে এলে দর্শকের ভালো লাগবে।’ এদিকে ঈদ উপলক্ষে হিমি সোহাগ কাজীর পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক ‘চোরের উপর বাটপারি’ নাটকেও কাজ করেছেন। এছাড়া তিনি সোহেল রানা ইমনের নির্দেশনায় মোশাররফ করিমের বিপরীতে ‘বিজ্ঞাপন’ নাটকে অভিনয় করেছেন। হিমি এর মধ্যে শাওনের নির্দেশনায় ‘ডেটল হ্যান্ড ওয়াশ’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। খণ্ড নাটকের পাশাপাশি হিমি ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন। যেমন বর্তমানে তিনি শামীম জামানের ‘প্রিয়জন’, মুরাদ পারভেজের ‘স্মৃতির আল্পনা আঁকি’ এবং সোহেল রানা ইমনের ‘গোবিন্দপুরের গল্প’ নাটকেও অভিনয় করছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com