সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

আ. লীগ মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে: শেখ হাসিনা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২২ মে, ২০২১

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শনিবার (২২ মে) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়েতে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন। এসময় যুবসমাজের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, চাকরির পেছনে না ছুটে মৎস্য উদ্যোক্তা হোন।
তিনি বলেন, সকল ক্ষেত্রে বাংলাদেশকে স্বয়ংসম্পূর্ণ করতে চাই এবং জাতির পিতার আদর্শ নিয়ে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে বাংলাদেশ। মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমানের সভাপতিত্বে বঙ্গবন্ধু অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যকরী সদস্য শাহাবুদ্দীন ফরাজী, এবিএম রিয়াজুল কবির কাওছার এবং মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর।
ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট জাহিদ হোসেন খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। গতকাল শুক্রবার এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, এডভোকেট জাহিদ হোসেন খসরু গত বৃহষ্পতিবার রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহ রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ও ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com