শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

ভোলায় ইয়াসে ক্ষতিগ্রস্তদের পাশে ত্রাণ বিতরণে সম্মিলিতভাবে পরিবর্তন ও সাথী ফাউন্ডেশন

মোঃ সোহেল মাহমুদ,বোরহানউদ্দিন প্রতিনিধি:
  • আপডেট সময় রবিবার, ৩০ মে, ২০২১

প্রলংকারী ঘূর্নিঝড় ইয়াস এর তান্ডবে ক্ষতিগ্রস্ত ভোলা জেলার চরফ্যাশন উপজেলার উপকূলীয় এলাকাগুলো চরম ক্ষতির সম্মুখীন হয়। দেশের উপকূলীয় অঞ্চলের পানিবন্দি গৃহহীন মানুষের মাঝে পরিবর্তন ফাউন্ডেশন ও সাথী ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল রোববার ৩০ শে মে ছিল ত্রাণসামগ্রী বিতরণের প্রথম দিন। উপকূলীয় অঞ্চলের মানুষের এমন দুর্দিনে সহায় সম্বলহীন প্রায় ১০০০ পরিবারের মধ্যে খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, নারীদের রিইউজেবল প্যাডসহ খাদ্য সহায়তা প্রদান করা হয়। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তানভীর হাসান সৈকতের নেতৃত্বে এক ঝাঁক তরুনদের সাথে নিয়ে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ঝড়ে ভেঙ্গে যাওয়া ঘরগুলো পুননির্মাণ করেন। পরিবর্তন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিষ্টার আহসান ভূইয়া এবং স্বেচ্চাসেবী সংগঠন সাথী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ব্যারিষ্টার মিফরাহ জহির এর নির্দেশনায় ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।
এাণসামগ্রী এবং ত্রাণবিতরনকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবকদের ফেয়ারি শিপিং লাইন্স লিমিটেড এর তাসরিফ-৪ লঞ্চ এর সৌজন্য ভোলার বিভিন্ন ঘূর্ণিঝড় আক্রান্ত স্থানে বিনামূল্যে পৌছে দেওয়া হয়। তাসরিফ লঞ্চ কর্তৃপক্ষ থেকে জানানো হয় দ্বীপজেলা ভোলার অসহায় মানুষের পাশে বিভিন্ন দুর্যোগে ত্রাণ বিতরণ সহয়তাসহ সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com