শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

পুলিশ সদস্যদের কল্যাণে কাজ করছে কল্যাণ ট্রাস্ট : আইজিপি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ৩১ মে, ২০২১

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ পুলিশ প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণের পর পুলিশ সদস্যদের পাঁচটি নির্দেশনা দেন। এর মধ্যে অন্যতম হলো- দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা এবং জনগণের জানমাল রক্ষায় নিয়োজিত পুলিশ সদস্যদের সার্বিক কল্যাণ নিশ্চিত করা।
আইজিপির নির্দেশনা অনুযায়ী নওগাঁ জেলা পুলিশ জেলায় কর্মরত বাহিনীটির সদস্যদের কল্যাণে গঠন করেছে কো-অপারেটিভ সোসাইটি। এ সোসাইটির আওতায় স্থাপন করা হলো ‘পুলিশ শপিংমল’।
গতকাল সোমবার (৩১ মে) দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ শপিংমলের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বেনজীর আহমেদ।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, পুলিশ সদস্যদের কল্যাণে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের আওতায় বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে নওগাঁ জেলায় শপিংমল স্থাপন করা হচ্ছে। শুধু পুলিশ সদস্যগণই নয়, নওগাঁ জেলাবাসীও আধুনিক এ শপিংমলে কেনাকাটা করার মাধ্যমে উপকৃত হবেন। দেশের ৬৪ জেলায় এ ধরনের শপিংমল স্থাপনের উদ্যোগ গ্রহণের জন্য সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান আইজিপি।
শপিংমল স্থাপনের জন্য জমি দেয়ায় তিনি সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দীন আহমেদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
নওগাঁ প্রান্তে জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দীন আহমেদ, রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন এবং নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ।
অনুষ্ঠানে নওগাঁ জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বাংলাদেশ পুলিশের সব ইউনিটের প্রধানরা অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com