বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

ট্রু-কলারে যে ৩ ফিচার আসছে

আইটি ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

বিশ্বব্যাপী তিনটি ফিচার চালুর ঘোষণা দিয়েছে জনপ্রিয় কলার আইডি অ্যাপ্লিকেশন ট্রু-কলার। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভির প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

বলা হয়েছে, গ্রুপ ভয়েস কল, স্মার্ট এসএমএস ও ইনবক্স ক্লিনার- এই তিনটি ফিচারের মাধ্যমে সুবিধা পাবেন ব্যবহারকারীরা। ফিচারগুলোতে যা থাকছে সেটি নিয়েই আজকের আয়োজন-
গ্রুপ ভয়েস কল করতে পারবেন: ট্রু-কলারের নতুন ফিচার চালু হলে গ্রুপ ভয়েস কলে কথা বলার সুবিধা পাওয়া যাবে। বর্তমানে গ্রুপে কথা বলার সুবিধা নেই। কলার আইডি অ্যাপ্লিকেশনটি বলেছে, নতুন ফিচার চালুর পরে ব্যবহারকারীরা সর্বোচ্চ ৮ জন মিলে একটি গ্রুপ তৈরি করে সেখানে ভয়েস কল করতে পারবেন।
স্প্যাম মেসেজ সরাতে পারবেন:ট্রু-কলার বলেছে, ব্যবহারকারীদের কাছে আসা ৮০ শতাংশ মেসেজই স্প্যাম। অর্থাৎ বিভিন্ন বিপণন ও সরকারি দপ্তরের মেসেজ। অ্যালগরিদমের মাধ্যমে এই মেসেজগুলো আলাদা করতে হবে। স্মার্ট এসএমএস ফিচারের বিশেষত্ব হলো ইন্টারনেট ছাড়াই ব্যবহার করা যাবে। বর্তমানে এটি কেবল ভারত, নাইজেরিয়া, দক্ষিণ আফ্রিকা ও কেনিয়ায় চালু রয়েছে।
মুহূর্তেই দূর করা যাবে অব্যবহৃত মেসেজ:ট্রু-কলারে শিগগিরই চালু করা হবে নতুন ইনবক্স ক্লিনার। চোখের পলকেই স্মার্টফোনের সব অব্যবহৃত মেসেজ সরিয়ে ফেলা সম্ভব হবে। নতুন ইনবক্স ক্লিনারের সাহায্যে কয়টি অব্যবহৃত মেসেজ রয়েছে সেটি জানা যাবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com