মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই সংস্কারে সরকারকে সহযোগিতা করা হবে যেন ১৮ মাসের মধ্যে নির্বাচন হতে পারে: সেনাপ্রধান দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক টাকা ছাপালে সাময়িক স্বস্তি মিলবে, সমস্যার সমাধান হবে না: গভর্নর নতুন নারী প্রধানমন্ত্রী পেল শ্রীলঙ্কা চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান চলাকালে সন্ত্রাসী হামলায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন নিহত মানিকগঞ্জে প্রতিবন্ধিতা বিষয়ক সভা নকলার নবাগত ওসিকে জামায়াতের ফুলেল শুভেচ্ছা পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ শ্রীমঙ্গলে মিটার টেম্পারিং করে গ্যাস চুরির দায়ে মেরিগোল্ড সিএনজি পাম্প থেকে সংযোগ বিচ্ছিন্ন

প্রস্তুতি ম্যাচে জিম্বাবুইয়ানদের বিপক্ষে টাইগারদের দাপট

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলতে নামার আগে প্রস্তুতিটা বেশ ভালোভাবেই সেরেছে বাংলাদেশ । জিম্বাবুয়ে নির্বাচিত একাদশের বিপক্ষে ব্যাটে-বলে সাফল্য পেয়েছে টাইগাররা। দুই দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন ২ উইকেটে ৩১৩ রান করা টাইগাররা দ্বিতীয় দিন আর ব্যাট করতে নামেনি। নির্বাচিত একাদশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়ে মাত্র ২০২ রানেই অলআউট করে দিয়েছে মুমিনুল বাহিনী। ব্যাটসম্যানদের মতো বোলাররাও সেরে নিয়েছেন নিজেদের প্রস্তুতি। হারারের তাকাসিনহা স্পোর্টস ক্লাব মাঠে ব্যাট করতে নেমে জিম্বাবুয়ে পড়ে ব্যাটিং বিপর্যয়ে। প্রথম সেশনে ৩ উইকেট ও দ্বিতীয় সেশনে ২ উইকেট হারানো দলটি শেষ সেশনেও বলার মতো লড়াই করতে পারেনি। দলের পক্ষে টিমিসেন মারুমা ১৩৩ বলে ৫৮ রান করেন। এ ছাড়া তাকুজোয়া কাইতানো ৩২ ও ওয়েসলে মাধেভেরে ২৮ রান করেন।
বাংলাদেশের পক্ষে মেহেদী হাসান মিরাজ ও সাকিব আল হাসান শিকার করেন তিনটি করে উইকেট। এ ছাড়া শরিফুল ইসলাম দুটি উইকেট নেন। তাসকিন আহমেদ ও এবাদত হোসেন শিকার করেন একটি করে উইকেট।
এর আগে বাংলাদেশের প্রথম ইনিংসে অর্ধশতক হাঁকান সাকিব আল হাসান, সাইফ হাসান ও নাজমুল হোসেন শান্ত। টি-টোয়েন্টি মেজাজে ব্যাট করা সাকিব ৫৬ বলে ৭৪ রান করেন। সাইফ ৬৫ ও শান্ত ৫২ রানের ইনিংস সাজান। তিনজনই স্বেচ্ছায় অবসর নিয়ে মাঠ ছাড়েন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com