বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে বৃষ্টি হওয়ায় চা-বাগানগুলোতে নতুন প্রাণের সঞ্চার চিকিৎসা বিজ্ঞানে সাফল্য আনবে বরিশালের প্রীতমের আবিষ্কৃত রোবটিক আর্ম ফরিদপুরে বেশিরভাগ কেন্দ্রই ফাঁকা! ঈশ্বরগঞ্জে মাটির নিচ থেকে প্রাচীন রৌপ্য মুদ্রা উদ্ধার জগন্নাথপুরে কৃষকদের সংখ্যা বেশি হওয়ায় ধান কিনতে লটারি ধামরাইয়ে দপ্তরি দিয়ে চলছে প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান মৌলভীবাজার সদর উপজেলার শ্রেষ্ঠ মাদরাসা প্রধান মুফতি মাওলানা বশির আহমদ বরিশালের আগৈলঝাড়া উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত আবদুল জলিল এক অসহায় ভ্যানচালকের চিকিৎসার জন্য সাহায্যের আকুতি কোন প্রার্থী প্রশাসনের নয়, প্রার্থীকে নির্বাচিত করবে দেশের জনগণ-জেলা প্রশাসক

আম উপহার পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মোদির চিঠি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে হাড়িভাঙা আম উপহার পেয়ে তাকে ধন্যবাদ জানিয়ে চিঠি দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী লিখেছেন, আম উপহারের সৌজন্যতা আমার হৃদয় ছুঁয়েছে। ঢাকা সফরের সময় আমাকে যে অসাধারণ আতিথেয়তা দেয়া হয়েছিল, এই আম উপহার সেটাই স্মরণ করিয়ে দিলো। চিঠিতে মোদি আরও উল্লেখ করেন, কোভিড-১৯ মহামারিতে নানা ধরনের প্রতিবন্ধকতা সত্ত্বেও উভয় দেশের দ্বিপাক্ষিক সম্পর্ক আরও সমুন্নত হয়েছে। করোনাকালেও আমাদের দ্বিপক্ষীয় বিষয়গুলো এগিয়ে চলেছে, যা আমাদের উভয়ের জন্য ভালো।
প্রতি বছর আমের মৌসুমে বিশ্বের বিভিন্ন দেশের শীর্ষ নেতাদের কাছে উপহার হিসেবে আম উপহার পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে আম উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া, শেখ হাসিনার উপহারের আম পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। ভারতের শীর্ষ নেতাদের জন্য গত ৪ জুলাই বেনাপোল বন্দর দিয়ে প্রধানমন্ত্রী ২ হাজার ৬শ কেজি আম পাঠান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com