শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

আইপিডিসি উচ্ছ্বাসের অগ্রদূত হলেন তামিম ইকবাল

বাসস :
  • আপডেট সময় শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক তামিম ইকবাল আইপিডিসি ফাইন্যান্সের উচ্ছ্বাসের অগ্রদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। গত মঙ্গলবার তিনি এই চুক্তি স্বাক্ষর করেছেন।
এ ব্যাপারে গত ১১ আগস্ট আয়োজিত এক অনুষ্ঠানে তামিম ইকবাল করোনা মহামারি মোকাবেলায় আইপিডিসির নেওয়া বিভিন্ন উদ্যোগের প্রসংশা করেন। অনুষ্ঠানে আইপিডিসির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, ‘আইপিডিসি দেশের সবচেয়ে উদ্যমী আর্থিক ব্র্যান্ড, যার লক্ষ্য যুব, নারী ও সুবিধাবঞ্চিতদের কল্যাণ নিশ্চিত করা। তরুণদের মধ্যে পরিবর্তন আনার যে স্পৃহা ও সাহস রয়েছে, আইপিডিসি সেই চেতনাকে অনুপ্রাণিত করতে চায়। তাই আইপিডিসি সবসময়ই তারুণ্যের ইতিবাচকতাকে ধারণ করতে চায়।’ তামিমের সাথে আইপিডিসি উচ্ছ্বাসের এই যাত্রা এগিয়ে চলবে আরো নতুন গল্প লিখে, তিনি আশাবাদ ব্যক্ত করেন।
আইপিডিসির ব্যবসায়িক সততা এবং গ্রাহক ব্যবস্থাপনা পদ্ধতির ব্যাপারে সন্তুষ্টি প্রকাশ করে তামিম বলেন, ‘একটি ব্র্যান্ডের বার্তাবাহক হিসেবে আমি আমার প্রতিটি বার্তার জন্য দায়বদ্ধ। জনগণের আর্থিক সিদ্ধান্তের সাথে সম্পৃক্ততায় সেটি আরও বেশি সত্য।’
এর আগে গত মাসে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাথে পার্টনাশিপের মেয়াদও বর্ধিত করেছে আইপিডিসি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com