বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
মধুপুরে প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে তাল গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন চৌহালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব স্মরণে স্মৃতি স্তম্ভ মৃত্যুঞ্জয়ী উদ্বোধন রাজশাহীতে অপহৃত দুই বোন উদ্ধার, অপহরণকারী গ্রেফতার পলাশবাড়ীতে অসুস্থ শিশুকে বাঁচাতে সাহায্যের আবেদন জয়পুরহাটের পাঁচবিবিতে মন্দির নির্মাণ ও আলোচনা সভা গজারিয়ায় বাউশিয়া ইউনিয়নে চেয়ারম্যান মিজানুর রহমান এর নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার নগরকান্দায় প্রচার মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই: মান্না জামায়াত নেতৃবৃন্দের মুক্তির দাবিতে লন্ডনে বিক্ষোভ ই-কমার্সের প্রতারণার দায়িত্ব নিতে হবে বাণিজ্য মন্ত্রণালয়কে : অর্থমন্ত্রী




চন্দ্রিমা উদ্যানে পুলিশ-বিএনপি সংঘর্ষ, আহত অর্ধশত নেতাকর্মী

ইকবাল হোসেন:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১




রাজধানীর চন্দ্রিমা উদ্যানে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে মুহুর্মুহু টিয়ার শেল ও রাবার বুলেট ছুড়েছে। এসময় বিএনপি নেতাকর্মীরাও পাল্টা ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় নবগঠিত ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হকসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন বিএনপির নেতারা।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে নবগঠিত ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির নেতাদের শ্রদ্ধা জানানো নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এই কর্মসূচিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিত থাকার কথা ছিল।
পরে সাংবাদিকদের ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক ও চেয়ারপারনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেন, এই কর্মসূচির জন্য আইনশৃঙ্খলা বাহিনীর আগ থেকে অনুমতি ছিলো। কিন্তু আজ আমাদের নেতাকর্মীরা জিয়াউর রহমানের মাজারে ঢুকতেই পুলিশ প্রথমে অতর্কিতভাবে টিয়ারশেল নিক্ষেপ করে। পরে গুলি ছুড়ে।এতে আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছে। সরকার মূলত বিএনপির নেতাকর্মীদের ভয় পায়। তাই তারা পুলিশ দিয়ে আমাদের উপর দমন পীড়ন চালায়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com