শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

সিরাজগঞ্জ জেলা ফুটবল উন্নয়ন সমিতির কমিটি গঠন

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শুক্রবার, ৮ মে, ২০২০

ফুটবল খেলাকে সবসময় জনপ্রিয় রাখতে এবং সংশ্লিষ্টদের সুখ-দুঃখের সার্বিক যোগাযোগ অটুট রাখতে ‘‘বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি’’ প্রতিষ্ঠা করেন গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু। এ সংগঠন এখন বিভিন্ন জেলা ও বিভাগ সমুহে শাখা বিস্তার করছে।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্প্রতিবার এক বিজ্ঞপ্তিতে জানা যায়, তৃনমূল ফুটবলের প্রাণ পুরুষ বাংলাদেশ জাতীয়দলে সাবেক খেলোয়াড় মো. মহিউদ্দিন ইবনুল সিরাজী সাধারণ সম্পাদক ও রেজাউল করিম খোকনকে সভাপতি মনোনিত করে গঠিত হয় ‍”সিরাজগঞ্জ জেলা ফুটবল উন্নয়ন সমিতি”।

সংগঠনের সভাপতি ও সেক্রেটারিকে সাধুবাদ জানিয়ে ‘বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি’র প্রতিষ্ঠাতা গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু বলেন, সিরাজগঞ্জ জেলার তৃণমূল ফুটবলের প্রশিক্ষণ, প্রতিযোগিতা বিষয়ে যে ভাবে এই দুজন প্রিয় মানুষ কাজ করে যাচ্ছেন অভিভাবক হিসেবে সেটাই ধারাবাহিক ভাবে চালিয়ে নেবেন। সকলে মিলে ফুটবল এগিয়ে নিয়ে যাওয়া ও সুবিধাবঞ্চিত ফুটবল সংশ্লিষ্ট মানুষদের নিয়ে একটি অভিন্ন পরিবার হবে এটাই আমাদের প্রার্থনা।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com