শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

শিশিরকে নিয়ে ৯৬ তলায় সাকিব

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৩ আগস্ট, ২০২১

কাচের পেছনে দেখা যাচ্ছে আলো ঝলমলে রাতের শিকাগো শহর। আর কাচের এই পাশে ৯৬ তলায় সাকিব আল হাসান-উম্মে আহমেদ শিশির। জায়গাটা শিকাগোর সিগনেচার রুম লাউঞ্জ। যেখানে দরাতের ডেটে’ গিয়েছিলেন সাকিব-শিশির।
ভালোবাসার মানুষের জন্য মানুষ কি না করতে পারে! শিরি-ফরহাদ কিংবা লাইলি-মজনুর গল্প তো আমাদের জানাই। সাকিব না হয় প্রিয়তমা স্ত্রীকে নিয়ে ৯৬ তলায় উঠলেন! পায়ে হেঁটে নিশ্চয় ওঠেননি! তবুও ক্রিকেটীয় ব্যস্ততার ভিড়ে পাওয়া একান্তে পাওয়া এই সময়টুকুর মূল্যও কম নয়। দুই দিন পরই আবার যে সেই ব্যস্ততা। পরিবার থেকে দূরে ব্যাট-বলের লড়াই। তাই দেশে ফেরার আগে আরেকটু ঘনিষ্ঠ সময় কাটালেন এই জুটি।
ছবিটি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন সাকিবের স্ত্রী শিশির। ছবির ক্যাপশনে শিশির লিখেছেন, দযখন সে আমাকে রাতে ডেটে বের হওয়ার প্রস্তাব দিল, বলেছি অবশ্যই।’ সাকিব-শিশিরের এমন ফ্রেমবন্দী ছবি সাকিব ভক্তদের কাছে নতুন কিছু নয়। ছবিটির মন্তব্যের ঘরে শুভকামনা আর শুভেচ্ছা বার্তায় ভেসে গেছেন সাকিব-শিশির দম্পতি। মন্তব্যে একাধিক ভক্ত মজা করে জানতে চেয়েছেন ছবিটি কে তুলেছেন। ৯৬ তলায় তাদের এই ফ্রেমবন্দী ছবিটি কে তুলল এই নিয়ে ভক্তদের দারুণ কৌতূহল। কেউ আবার বাচ্চারা কোথায় তাও জানতে চেয়েছেন।
সাকিব অবশ্য খেলার বাইরে পরিবারের সঙ্গে সময়টা নিজের মতো করেই কাটান। দুই কন্যা, এক পুত্র আর স্ত্রীকে নিয়ে যুক্তরাষ্ট্রে সাকিব নিজের আরেকটা পৃথিবী সাজিয়েছেন। কদিন আগেও পরিবার নিয়ে বারবিকিউ আয়োজন করেছিলেন বাড়ির উঠানে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে সিরিজ জয়ের পরই যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে উড়াল দিয়েছিলেন তিনি।
নিউজিল্যান্ড সিরিজের আগের সময়টা পরিবার সঙ্গেই উপভোগ করছেন সাকিব। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৪ তারিখ নিউজিল্যান্ডের বাংলাদেশ সফরে আসার কথা। সাকিবেরও পরশু দেশে ফেরার কথা। দেশে ফিরেই তাকে থাকতে হবে তিন দিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টিনে। দীর্ঘ সময়ের জন্য পরিবার ছেড়ে ক্রিকেট ফেরার আগে সময়টা তাই একটু অন্যভাবেই পার করছেন সাকিব।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com