বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

স্বামীকে নিয়ে হজে যাবেন আঁচল

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

ঢালিউডে কান পাতলেই একটা সময় শোনা যেত চিত্রনায়ক সাঞ্জু জনের সঙ্গে প্রেম করছেন চিত্রনায়িকা আঁচল। তবে সেই প্রেম নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি। ইন্ডাস্ট্রিতে বেশ ভালো রটেছিল তাদের প্রেমকাহিনী। দুজনে একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন। সৈয়দ অমি নামে এক গায়কের ‘ও জান রে’ গানে চলতি বছরের জানুয়ারিতে মডেল হিসেবে দেখা যায় আঁচলকে। ভিডিওটির দৃশ্যধারণ হয় গেলো বছরের শেষ দিকে। সেখানেই অমির সঙ্গে হৃদ্যতা ও প্রেমের শুরু। হঠাৎ শোনা যায়, সেই গায়ক অমিকে বিয়ে করেছেন আঁচল। দুজনে মিলে বেশ ভালোই সংসার করছেন। সেসময় কোথাও মিলছিলো না আঁচলের খোঁজ। স্বভাবতই মিডিয়াপাড়ার গসিপটি তখন আরও মজবুত হয়।
অবশেষে সেই গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। স¤প্রতি অমিকে বিয়ে করার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন নায়িকা আঁচল। দেশের বেশ কিছু গণমাধ্যমের কাছে বিয়ের ব্যাপারে তিনি নিজেই তথ্য দিয়েছেন। তবে পাঁচ মাস আগে অমির সঙ্গে প্রেম বা বিয়ের বিষয়টি এড়িয়ে গেছেন তিনি। আঁচল বলেন, এখনও আমাদের বিয়ে হয়নি। সবকিছু ঠিক থাকলে আগামী বছর সবাইকে জানিয়েই বিয়ের পর্বটা সারতে চাই।
গায়ক অমিও স্বীকার করেছেন আঁচলকে বিয়ের কথা। তিনি বলেন, গত বছর ‘ও জান রে’ শিরোনামে একটা গান করেছিলাম আমি। সে গানে মডেল হয়েছিল আঁচল। তখন কাজের সূত্রেই আমাদের ভালোলাগা ও ভালোবাসার শুরু। দুই পরিবারের সম্মতিতেই আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। দিনক্ষণ এখনো চূড়ান্ত করা হয়নি। শিগগির জানাবো। এদিকে অমি জানান, বিয়ের পর হজ করার পরিকল্পনা নিয়েছেন অমি ও আঁচল। এরপর তারা দু’জনেই শোবিজের কাজ কমিয়ে দেবেন। অমি মাঝেমধ্যে গান করবেন। আঁচল সেসব গানের ভিডিওতে কাজ করবেন। এর বাইরে কোনো সিনেমা বা নাটকে দেখা যাবে না এই নায়িকাকে। তার মানে দাঁড়ায়, বিয়ে দিয়েই নায়িকা জীবনের ইতি টানতে চলেছেন চিত্রনায়িকা আঁচল।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com