শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

যে দু’টি কারণে পরীর মুক্তিতে যাননি জায়েদ-মিশা

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

২৭ দিনের কারাবাসের পর আজ (১ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছেন ঢাকাই ছবির শীর্ষ নায়িকা পরীমণি। তাকে দেখতে জেলগেট হয়ে বনানীর বাসার ফটকে ভিড় করেন শত শত ভক্ত ও মিডিয়াকর্মী। তবে তাদের মধ্যে ছিল না চলচ্চিত্র শিল্পীদের ‘কল্যাণে’ কাজ করা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কেউই।
‘শিল্পীর পাশে আছি’ কথাটি সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বারবার বললেও এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত তার দেখা মেলেনি কোথাও। জানা গেছে, সমিতির অফিসেও যাননি তিনি। বুধবার সকাল ৯টা ২১ মিনিটে ছাড়া পান পরীমণি। ২৫ মিনিট পর কারাফটক ত্যাগ করেন। সঙ্গে ছিলেন তার খালু ও আইনজীবী। বেলা ১টার দিকে বনানীর বাসায় পৌঁছান এই চিত্রতারকা। সেখানেও গণমাধ্যমের প্রচুর কর্মী থাকলেও দেখা মেলেনি সমিতির সভাপতি মিশা সওদাগর বা সাধারণ সম্পাদক জায়েদ খানের। বিষয়টি জানতে চাওয়া হলে জায়েদ খান বলেন, ‘আমার মা হাসপাতালে ভর্তি, তাই ইচ্ছা থাকলেও যেতে পারিনি। সভাপতি মিশা ভাই শুটিং করছেন ঢাকার বাইরে। তবে পরীমণি কারাগার থেকে মুক্তি পাওয়ায় একজন শিল্পী হিসেবে আমি স্বস্তি প্রকাশ করছি।’ জানা যায়, শাহীন সুমনের ‘মাফিয়া’ ছবির শুটিংয়ে ধামরাইয়ে আছেন মিশা সওদাগর। এদিকে, গত ৪ আগস্ট পরীমণি আটক ও পরদিন মাদক মামলায় গ্রেফতারের পর বেশ তড়িঘড়ি করে সংবাদ সম্মেলন করেছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সেখানে পরীর সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হয়। পরীর এই জামিনের পর তার সাময়িকভাবে স্থগিত সদস্যপদ কি ফিরে পাবে এখন? এমন প্রশ্নের উত্তরে সমিতির পক্ষ থেকে জানা গেছে সাংবিধানিক ব্যাখ্যা। সমিতির সংবিধান মতে, অভিযুক্ত শিল্পী নির্দোষ প্রমাণের আগে সদস্যপদ স্থগিতই থাকবে। যদি নির্দোষ প্রমাণ হয় তাহলে সদস্যপদ ফিরে পাবেন। আর দোষী সাব্যস্ত হলে সদস্যপদ স্থায়ীভাবে কাটা পড়বে। প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‌্যাব সদর দফতরে। পরে র‌্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com