সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
সদরপুরে বাতাসে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন সোনালী আঁশ উপজেলা পরিষদ নির্বাচনে হাজী দিদার পাশার পক্ষে আলোচনা সভা পঞ্চগড়ের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আশুতোষ বর্মণের বদলীর দাবীতে মানববন্ধন নগরকান্দায় ভূত আতংকে অসুস্থ হয়েছে শিক্ষার্থীরা ডিমলায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ ভয় পাবার কোন কারণ নাই, আমাদের একজন শেখ হাসিনা আছেন টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিতে যুব লীগের চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন টিয়া পাখির মতো আপনাদের কাছে প্রিয় হয়ে থাকতে চাই-সাংবাদিক বাবু পলাশবাড়ী উপজেলা দলিল লেখক সমিতির ত্রি বার্ষিক নির্বাচন কুয়াকাটায় মধ্যরাত থেকে শুরু মাছ ধরার উপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা

যুক্তরাষ্ট্রে নতুন আক্রান্ত ২০ হাজার ৩২৯ জন, মৃত্যু ৭৭৬

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১১ মে, ২০২০

বিশ্বের অন্যান্য দেশগুলোর চেয়ে করোনায় সবচেয়ে ভয়াবহ অবস্থা যুক্তরাষ্ট্রের। রোববার গত ২৪ ঘন্টায় দেশটিতে মারা গেছে ৭৭৬ জন। আর নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২০ হাজার ৩২৯ জন।

ওয়ার্ল্ডোমিটারের সর্বশেষ পরিসংখ্যান জানাচ্ছে, যুক্তরাষ্ট্রে করোনায় মোট মারা গেছে ৮০ হাজার ৭৮৭ জন। আর সবমিলিয়ে আক্রান্ত হয়েছে ১৩ লাখ ৬৭ হাজার ৬৩৮ জন। দেশটিতে সুস্থ হয়েছে ২ লাখ ৫৬ হাজার ৩৩৬ জন। এখনও চিকিৎসাধীন রয়েছে আরও ১০ লাখ ৩০ হাজারের বেশি মানুষ।

গত কয়েক সপ্তাহ থেকেই সেখানে মৃত্যুর মিছিল ঘোরাফেরা করছে হাজার থেকে ২৫০০-এর ঘরে। বেশিরভাগ দিনই প্রায় ২০০০-এর কাছাকাছি মানুষের মৃত্যু হয়েছে। সেই তুলনায় রোববারে মৃত্যুর সংখ্যা অনেক কম। ওইদিন মারা গেছে ৭৭৬ জন। আর নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২০ হাজার ৩২৯ জন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com