শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

ইসিবি চত্বরে প্রাইভেট কার চাপায় স্কুলছাত্র নিহত: চালক আটক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

নিহত স্কুলছাত্র শান্তরাজধানীর ইসিবি চত্বরে বেপরোয়া প্রাইভেট কারের চাপায় শান্ত নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত শান্ত আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। গত শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনায় ঘটে। এ ঘটনার পরপরই শিক্ষার্থীরা ইসিবি চত্বরের মোড় অবরোধ করে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। ঘাতক প্রাইভেট কার চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে রাত ১১টায় অবরোধ প্রত্যাহার করে শিক্ষার্থীরা।
এদিকে ওই ঘটনায় ঘাতক প্রাইভেট কার চালক মো. শাকিলকে (২৬) আটক করেছে পুলিশ। গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন ক্যান্টমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক। তিনি বলেন, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা থেকে শাহীনকে আটক করা হয়। গতকাল রাতে গাড়িটি জব্দ করা হয়েছিল। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা সম্পন্ন হলে তাকে গ্রেফতার দেখানো হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com