শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

মীর নাসিরের আপিল শুনানিতে হট্টগোল

খবরপত্র রিপোর্ট
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

বিএনপির প্রার্থী মীর মোহাম্মদ নাসির এর আপিল শুনানিতে ব্যাপক হট্টগোল হয়েছে। ৬৫ নম্বর সিরিয়ালে থাকা চট্টগ্রাম-৫ আসনের এ প্রার্থীর আপিল শুনানি শুরু হয় দুপুরে।

শুরুতে আইনজীবী মাহবুব উদ্দিন খোকন যুক্তি উপস্থাপন করেন। এরমধ্যে হঠাৎ ব্যারিস্টার তানজীব উল আলম এতে বাধ সাধেন। পাল্টা যুক্তি উপস্থাপন শুরু করেন তিনি।

এ সময় কমিশনারদের পক্ষ থেকে বলা হয়, আপনি কি আপিলের বিপক্ষে কথা বলার জন্য আবেদন করেছেন? এতে সদুত্তর দিতে পারেননি তিনি। তখন কমিশনাররা তাকে কথা না বলে বসতে বলেন। পরে মাহবুব উদ্দিন খোকন ফের যুক্তি উপস্থাপন শুরু করলে আবারও ব্যারিস্টার তানজীব উল আলম উঠে দাঁড়িয়ে কথা বলা শুরু করেন।

এ সময় মাহবুব উদ্দিন খোকন আপিলের বিচারকদের উদ্দেশ্যে বলেন, স্যার উনার আচরণ দেখেছেন? একেবারে সরকারি দলের আচরণের মতো। মাঠেও আমরা এমন আচরণ পাই। এরপর আপিল বিভাগ আপিলের রায় পরে ঘোষণার জন্য স্থগিত করেন।

খবরপত্র/এমআই




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com