শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম ::
পতিত আ’লীগ সরকারের কবল থেকে ভিক্ষুকরাও রেহাই পায় নাই : ডা. শফিকুর রহমান জাতির মুক্তির জন্য ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই : তারেক রহমান ব্যবসায়ী ওয়াদুদ হত্যা: সাবেক ডিসি মশিউর সাত দিনের রিমান্ডে ভারতে ‘অবৈধ’ শেখ হাসিনা, এখন কী পদক্ষেপ নেবে ভারত দেশবাসী তারেক রহমানের নেতৃত্বে নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে ফোন নম্বর মুখস্থ থাকাই কাল হলো তোফাজ্জলের? আরও কিছু সংস্কার কমিশন করার পরিকল্পনা আছে : নাহিদ মুসল্লিদের প্রতিরোধের মুখে স্বৈরাচারী হাসিনার নিযুক্ত খতিব রুহুল আমিনের পলায়ন আইন নিজের হাতে তুলে নেয়া দেশের জন্য অশনিসংকেত: অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার সারা দেশে ৯৭ প্রতিষ্ঠানকে জরিমানা

পদ্মা সেতু এলাকায় আটক ভারতীয় ৬ দিনের রিমান্ডে

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

লৌহজং উপজেলায় পদ্মা সেতুর সংরক্ষিত এলাকায় প্রবেশের চেষ্টাকালে গ্রেফতার ভারতীয় নাগরিক উপেন্দ্র বিহারের (৪৫) ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে মুন্সীগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশ আসামিকে হাজির করা হয়। এ সময় আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক আরফাতুল রাকিব ভারতীয় নাগরিকের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্ত কর্মকর্তা ও লৌহজং থানার পরিদর্শক মো. রাসেল মিয়া জানান, গত বুধবার বিকালে গ্রেফতার আসামিকে মুন্সীগঞ্জ আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। এরপর বিচারক বৃহস্পতিবার শুনানির দিন ধার্য করেন। এজালাসে আসামি কোনও প্রশ্নের জবাব দিতে পারেননি। সে তার পিতার নাম বিন্দাশ্রী বিহার বলে দাবি করেছেন। সে একই প্রশ্নের ভিন্ন ভিন্ন জবাব দিচ্ছে। উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে পদ্মা সেতুর নিরাপত্তায় নিয়োজিত সেনাবাহিনীর সদস্যরা এক ব্যক্তিকে আটক করে লৌহজং থানায় হস্তান্তর করে। গ্রেফতার আসামি সেতুর মাওয়া প্রান্তে কনস্ট্রাকশন ইয়ার্ডে সেনাবাহিনীর চেকপোস্ট দিয়ে অনুপ্রবেশের চেষ্টা চালালে সেনা সদস্যরা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com