শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

শরণখোলায় সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

শরণখোলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে সম্প্রীতি র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও থানা পুলিশ যৌথভাবে এ সমাবেশের আয়োজনে করে।
বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার খাতুনে জান্নাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, হিন্দু, বৌদ্ধ-খৃষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি ও সাংবাদিক বাবুল দাস, রায়েন্দা কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মনিরুজ্জামান প্রমুখ। সমাবেশ শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি সম্প্রীতি র‌্যালী বের করা হয়। র‌্যালীতে ইমাম, পুরোহিত, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতা ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com