শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম ::
মাধবদীতে লোডশেডিং ও গরমে ব্যাপক চাহিদা বেড়েছে চার্জার ফ্যানের বৃষ্টি প্রার্থনায় অঝোরে কাঁদলেন বরিশালের মুসল্লিরা আদিতমারীতে গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা নওগাঁয় বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর চকরিয়ায় একাধিক অভিযানেও অপ্রতিরোধ্য বালুখেকো সিন্ডিকেট রবি মওসুমে নওগাঁ জেলায় ৮৮ হাজার ১১০ মেট্রিকটন ভূট্টা উৎপাদনের প্রত্যাশা কটিয়াদীতে প্রচন্ড তাপ প্রবাহ, বৃষ্টির জন্য সালাতুল ইসস্তিকা বরিশালে দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিম হাসপাতালে জনসচেতনতামূলক প্রচারণা শুরু কালীগঞ্জে রাতের অন্ধকারে কৃষি জমির মাটি লুট

মকবুল আহম্মদ কল্যাণ পরিষদের উদ্যোগে মিরসরাইতে ১২তম ওয়াজ ও দোয়া মাহফিল

কামরুল ইসলাম (মিরসরাই) চট্টগ্রাম :
  • আপডেট সময় শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

মিরসরাইয়ে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার মস্তাননগরে মকবুল আহম্মদ কল্যান পরিষদের উদ্যোগে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ১২তম ওয়াজ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।
শুক্রবার (২৩ অক্টোবর) বিকালে মস্তাননগর শাহ কালা (রহঃ) প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ওয়াজ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মকবুল আহম্মদ কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম মাস্টার। মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ও দোয়া মোনাজাত পরিচালনা করেন, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কোরআন কাদেরিয়া তৈয়্যবিয়া আলীয়া মাদরাসার অধ্যক্ষ আল্লামা হাফেজ আবদুল আলিম রিজভী। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন দিদার, যুব ও ক্রীড়া সম্পাদক আবু তাহের ভূঁইয়া, মিঠাছড়া খাজা ক্লথ ষ্টোরের স্বত্বাধিকারী সাইদুল হক, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ভূঁইয়া। মাহফিলে প্রধান ওয়ায়েজ ছিলেন, রাউজান উর্কিচর মোহাম্মদীয়া গাউছিয়া সুন্নিয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ হাসান রেজা আল কাদেরী। বিশেষ ওয়ায়েজ ছিলেন শাহকালা (রহঃ) জামে মসজিদের খতিব মাওলানা হাকিম মো. মফিজুর রহমান। ইসলামী সঙ্গীত পরিচালনা করেন মাওলানা তারেক রেজা ও তার দল। মাহফিলে মিরসরাই উপজেলার বিভিন্ন এলাকার প্রায় কয়েক হাজার ধর্মপ্রাণ মুসলমানের সমাঘম ঘটেছে। এসময় সকল ভেদাভেদ ভুলে বিশ্ব উম্মাহর শান্তি প্রতিষ্ঠায় সকল মুসলমানকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়ে ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত পরিচালনা করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com