শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

আওয়ামী লীগের ইশতেহার ১২ ডিসেম্বর

খবরপত্র রিপোর্ট
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

১২ ডিসেম্বর আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে। আনুষ্ঠানিকভাবে এটি ঘোষণা করবেন দলটির সভাপতি শেখ হাসিনা। দলীয় সূত্রে এতথ্য জানা গেছে।

এর আগে ‘গ্রাম হবে শহর’-সহ এমন প্রায় ১৪টি সম্ভাব্য শিরোনাম দিয়ে আওয়ামী লীগের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার চূড়ান্ত করে কমিটি। শেখ হাসিনার অনুমোদন সাপেক্ষে প্রতীক বরাদ্দের পর এটি প্রকাশের কথা ছিল।

ইতিমধ্যে এই ইশতেহার চূড়ান্ত করা হয়েছে। ১২ ডিসেম্বর এটি প্রকাশের প্রস্তুতি নিয়ে এগুচ্ছে আওয়ামী লীগ। ইশতেহার কমিটি সূত্রে জানা গেছে, এবারের ইশতেহারে গুরুত্ব পেয়েছে- গ্রামীণ জনপদের উন্নয়ন; যার শিরোনাম হলো; গ্রাম হবে শহর।

খবরপত্র/এমআই




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com