রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম ::
সরকারকে সরিয়ে আমরা ক্ষমতায় বসব: হাসনাত কাইয়ূম আইডিয়াল কমার্স কলেজে কুইজ প্রতিযোগিতা এবং পুরস্কার প্রদান মিরসরাইয়ে বাড়ছে ভুট্টা চাষ পবিত্র ভূমি ফিলিস্তিন জ্বলছে: সমাধান কোন পথে উলিপুরে ভেঙ্গে পড়া ব্রিজ সংস্কার হয়নি যানচলাচল ও যাতায়াত দুর্ভোগ চরমে শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ নাগরিক টিভির জেলা প্রতিনিধির ওপর হামলা আসামী গ্রেপ্তারের দাবীতে মঠবাড়িয়ায় মানববন্ধন দাউদকান্দিতে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন কালীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা রাঙ্গামাটি কাপ্তাই হ্রদের মৎস্য সম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে

ভারতে একদিনে আক্রান্ত আরও ৪৯৮৭, মৃত্যু ১২০

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১৭ মে, ২০২০

রোববার সকালে ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় সেখানে নতুন করে ৪ হাজার ৯৮৭ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন, যা দেশটিতে একদিনে রোগী শনাক্তের সর্বোচ্চ রেকর্ড। এদিন মারা গেছেন আরও ১২০ জন।

তবে আশার কথা গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ওঠার ক্ষেত্রেও নতুন রেকর্ড হয়েছে। এদিন সেখানে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন অন্তত ৩ হাজার ৯৫৬ জন।

ভারতে এ পর্যন্ত করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়িয়েছে ৯০ হাজার ৯২৭। এদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৩৪ হাজার ১০৯ জন। মৃতের সংখ্যা ২ হাজার ৮৭২।

ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশটিতে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থতার হার ৩৭ দশমিক ৫১ শতাংশ। গতকাল এই হার ছিল ৩৫ দশমিক ০৯ শতাংশ। এছাড়া করোনায় মৃত্যুহারও আগের চেয়ে কমেছে। শনিবার দেশটিতে মৃত্যুহার ছিল ৩ দশমিক ২ শতাংশ, আজ সেটা হয়েছে ৩ দশমিক ১৫ শতাংশ।

সূত্র: এনডিটিভি, দ্য ওয়াল

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com