মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

দেশ বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে: কাদের

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের উন্নয়ন দেখে মানুষ ভোট দেবে। নির্বাচন সময় মতোই হবে। সংবিধান অনুয়ায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। বাংলাদেশকে বাঁচাতে হলে, আওয়ামী লীগকে বাঁচাতে হবে। গতকাল বুধবার দুপুরে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে মাধ্যেমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের আরও বলেন, অসৎ, মাদকাসক্ত ব্যক্তিদের দলে আনা যাবে না। যারা দুঃসময়ে দলের জন্য ত্যাগ করেছে, সেই ত্যাগী কর্মীদের দলে আনতে হবে। প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে মেয়াদউত্তীর্ণ কমিটি নতুন করে গঠন করতে হবে। নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।
সেতুমন্ত্রী আরও বলেন, বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। উন্নয়নের ছোঁয়া বাংলাদেশের পথে পথে পৌঁছে গেছে। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। কিন্তু পলাতক তারেক রহমান বাংলাদেশের বিরুদ্ধে বিদেশে ষড়যন্ত্র করছে। তিনি অপশক্তির সাথে যোগাযোগ করছে। যতই ষড়যন্ত্র করুন, কোনো লাভ নেই। বাংলাদেশের জনগণ আপনাদের সাথে নেই।
বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সম্মেলন উদ্ধোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ, সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।
বিকেলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের ভোটে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com